1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৫:৩২ পূর্বাহ্ন

মাত্র পাওয়াঃ শুরু হচ্ছে বন্ধ থাকা আইপিএল দেখেনিন চূড়ান্ত সময়সূচী

  • সময় মঙ্গলবার, ৮ জুন, ২০২১
  • ৪৬ পঠিত

আইপিএলের চতুর্দশ আসরের বাকি অংশ আয়োজনের দিনক্ষণ চূড়ান্ত করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই। নিজ দেশ বাদ দিয়ে সংযুক্ত আরব আমিরাতে টুর্নামেন্ট আয়োজনের সময় চূড়ান্ত করা হয়েছে।

আইপিএলের ত্রয়োদশ আসর আয়োজিত হয়েছিল আমিরশাহিতে। মধ্যপ্রাচ্যের দেশটিতে কোভিড অবস্থা উন্নতির দিকে থাকার কারণেই সেই দেশে ওই আসরটিও আয়োজন করা হয়েছিল। এরপর চতুর্দশ আসর আয়োজন করার জন্য ভেন্যু হিসেবে ভারতের মাটিকেই বেছে নেয় দেশটির ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থা।

সবকিছু ঠিকঠাক মত চললেও মাঝপথে বায়ো বাবল ভেঙে আ'ক্রা'ন্ত 'হতে শুরু করেন ক্রিকেটাররা। ফলে মাঝপথে স্থগিত করতে বাধ্য হয় টুর্নামেন্ট। তবে আবারও নতুন করে আইপিএলের বাকি ম্যাচগু'লো আয়োজনের জন্য সময় নির্ধারন করেছে বিসিসিআই।

নতুন সময় অনুযায়ী আইপিএলের বাকি ম্যাচগু'লো শুরু অবে সেপ্টেম্বরের ১৯ তারিখ। এরপর টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ মাঠে গড়ানোর কথা রয়েছে আগামী ১৫ অক্টোবর।

ভারতীয় গণমাধ্যম এনএসআইকে দেয়া একটি সাক্ষতাকারে ভারতীয় ক্রিকেট বোর্ডের এক কর্তা বলেন এই ২৫ দিনের উইন্ডো খোঁজার জন্যই অ'পেক্ষায় ছিল বোর্ড। বিসিসিআইয়ের ওই কর্তার ভাষ্য,

‘’বৈঠকে অত্যন্ত ইতিবাচক আলোচনা হয়েছে। এমিরেটস ক্রিকেট বোর্ড বিশেষ সধারণ সভার আগেই আমা'দের মৌখিকভাবে সম্মতি জানিয়েছে। গত সপ্তাহ ধরে সবকিছু চূড়ান্ত করা হয়। আইপিএলের বাকি অংশের প্রথম ম্যাচ খেলা হবে ১৯ সেপ্টেম্বর এবং ফাইনাল ম্যাচ আয়োজিত হবে ১৫ অক্টোবর। বিসিসিআই আইপিএল শেষ করার জন্য ২৫ দিনের উইন্ডোর দিকেই তাকিয়েছিল।‘’

সেপ্টেম্বরে আইপিএল আয়োজন হলে বিদেশী ক্রিকেটারদের বড় একটা অংশ থাকতে পারছেন না আইপিএলে এমন খবর আগেই জানা হয়ে গেছে। একই সময়ে ইংল্যান্ড, নিউজিল্যান্ড, দক্ষিণ আফ্রিকা কিংবা বাংলাদেশ দলের সিরিজ থাকার কারণে আইপিএলে খেলা হবে না দলগু'লোর ক্রিকেটারদের। তবে বোর্ডের এই কর্তা আরও জানিয়েছেন বিদেশী ক্রিকেটার না আসতে পারলে বিকল্প ভাবনাও রয়েছে তাদের।

তার ভাষ্য, ‘’আলোচনা চলছে। আ মর'া আশায় আছি যে অধিকাংশ বিদেশি ক্রিকেটারদের পাওয়া যাব'ে। যদি কয়েকজন আসতে না পারে, সেক্ষেত্রে আ মর'া বিকল্প ব্যবস্থা নিব।‘’

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!