1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৬:৪৫ পূর্বাহ্ন

সফল হতে ওর সিক্স প্যাকের প্রয়োজন নেইঃ ডু প্লেসিস

  • সময় মঙ্গলবার, ৮ জুন, ২০২১
  • ৫২ পঠিত

অনেকদিন ধরেই আলোচনায় ছিলেন আজম খান, ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্ট গু'লোতে দ্রুত রান তোলার দক্ষতার পাশাপাশি পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার মঈন খানের ছেলের পরিচয় তাকে সবসময়ই আলোচনা রেখেছিল। কিন্তু ফিটনেসের কারণে জাতীয় দলে জায়গা পাচ্ছিলেন না আজম খান, তবে সেই অ'পেক্ষার অবসান হয়েছে তার।

প্রথমবারের মতো পাকিস্তানের জাতীয় দলে ডাক পেয়েছেন আজম খান, ওয়েস্ট ইন্ডিজ ও ইংল্যান্ড সফরের দলে আছেন তিনি। জাতীয় দলে ডাক পাওয়ার পেছনে গু'রুত্বপূর্ণ ভূমিকা রেখেছে তার ৩০ কেজি ওজন কমানোর বি'ষয়টি, স্কোয়াডে জায়গা পাওয়ার পর একাদশে নিজের জায়গা দাবি করার জন্য পাকিস্তান সুপার লিগকে সামনে পাচ্ছেন আজম খান।

আগামী ৯ জুন থেকে মাঠে গড়াবে পিএসএলে স্থগিত হওয়া আসরটি, কোয়াটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে খেলবেন আজম খান। একই দলের হয়ে খেলবেন দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক ফাফ ডু প্লেসিসও। তিনি টুর্নামেন্ট শুরুর আগে এক সংবাদ সম্মেলনে জানিয়েছেন, সফল 'হতে আজম খানের সিক্স প্যাকের প্রয়োজন নেই।

ডু প্লেসিস আরও বলেন, “আজম খান একজন ভাল হিটার, আমি সবেমাত্র কয়েকটি ম্যাচ খেলেছি বলে খুব বেশি দেখার সুযোগ পাইনি। টুর্নামেন্ট স্থগিত হওয়ার আগে প্রতিযোগিতার শেষের দিকে সে এক ফিফটি পেয়ে গেছে। শেষ অংশে সে কি করে তা দেখার জন্য মুখিয়ে আছি, বি'ষয়টি বেশ আকর্ষণীয় হবে।” ৯ জুন থেকে শুরু হবে পিএসএলের বাঁকি অংশ, টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হবে ২৪ জুন। প্রথম অংশ পাকিস্তানে অনুষ্ঠিত হলেও বাকি অংশ আয়োজন করা হবে করা হচ্ছে আরব আমিরাতে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!