1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৬:০৯ পূর্বাহ্ন

দেশের সকল ক্রিকেটারদের কঠিন বার্তা দিলেন রাজ্জাক

  • সময় সোমবার, ৭ জুন, ২০২১
  • ৪২ পঠিত

বর্তমানে বাংলাদেশ দলে বেশ ভালো সম্ভাবনাময় ক্রিকেটার আছে কিন্তু ভালো করতে পারছে না। বর্তমান সময়ে বাংলাদেশের ব্যাটসম্যানদের সবচেয়ে বড় সমস্যার নাম অ ধা'রাবাহিকতা। বেশ কয়েকজন তরুণ ক্রিকেটার দারুণ সম্ভাবনা নিয়ে জাতীয় দলে আসলেও ধা'রাবাহিকভাবে পারফর্ম করতে পারছেন না। টানা কয়েক ম্যাচে সুযোগ পেলেও মাঝে মধ্যে একটি বা দুটি ভালো ইনিংস খেলা ছাড়া আর কিছু করতে পারছেন না।

পাঁচ কিংবা ছয়টি ম্যাচে সুযোগ পেয়ে সেখান থেকে মাত্র একটি বা দুটি ম্যাচে ভালো করবে, এমন আশায় কাউকে দলে নেয়া ঠিক হবে না বলে জানিয়েছেন আব্দুর রাজ্জাক। জাতীয় দলে খেলতে হলে ধা'রাবাহিকভাবে পারফর্ম করে আসতে হবে বলে জানান বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) এই নির্বাচক। গেল ৩১ মে থেকে মাঠে গড়িয়েছে ব'ঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) এবারের আসর।

যেখানে চলছে তৃতীয় রাউন্ডের খেলা। আরও বাকি রয়েছে টুর্নামেন্টের শেষ ৯ রাউন্ডের খেলা। প্রথম তিন রাউন্ডে ই মর'ানুজ্জামানের ৪০, মিজানুর রহমানের ৭৪ ও আব্বাস মুসার ৬৫ রান ছাড়া আর খুব বেশি টি-টোয়েন্টি মেজাজের ব্যাটিং দেখা যায়নি। মাত্র তিন রাউন্ড শেষেই কোন ক্রিকেটারকে জাতীয় দলের জন্য বিবেচনা করতে নারাজ রাজ্জাক।

এ প্রস'ঙ্গে রাজ্জাক বলেন, ‘আসলেই অল্প ম্যাচ হয়েছে। এই চার-ছয় ম্যাচে কোনো খেলোয়াড়কে জাতীয় দলের জন্য বিবেচনা করে ফেললাম, এটা আসলে একটু কঠিন। আর আমা'র কাছে কেমন জানি লাগে ব্যাপারটা।

জাতীয় দলের জন্য কাউকে বিবেচনা করবো, জাতীয় দলে সে খেলবে কিন্তু সে দুই, চার-পাঁচ বা ছয়টা ম্যাচের মধ্যে দুই একটা ম্যাচ দারুণ কিছু করে ফেলবে, আর এমন মনে করে নেব আমি এটা ঠিক হবে না।’

ধা'রাবাহিকভাবে পারফর্ম করলেই কাউকে জাতীয় দলের জন্য বিবেচনা করা হবে বলে জানিয়েছেন রাজ্জাক। জাতীয় দলের রাডারে না থাকা ক্রিকেটারদের আ হা' মর'ী কিছু করে দেখাতে হবে বলে মনে করিয়ে দিয়েছেন তিনি।

এ ছাড়া যারা পারফর্ম করছে তাদের ওপরই নজর রাখছে নির্বাচকরা। তিনি বলেন, ‘নির্বাচনের ব্যাপারটা সবসময় একই, পারফর্ম করবে যারা তাদেরই বিবেচনা করা হবে।

এখন এটা যেকোন ধরনের খেলোয়াড়…আসলে একদম বাইরে থেকে আসতে হলে তাকে দারুণ কিছু করা লাগে। যেমন কেউ আমা'দের রাডারে নাই এমন কেউ… মূলত যারা পারফর্ম করছে তাদেরই আ মর'া নজরে রাখছি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!