1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৫:২৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ : হঠাৎ করেই অনেক বড় খুশির খবর পেলেন ইমরুল কায়েস ও লিটন দাস

  • সময় সোমবার, ৭ জুন, ২০২১
  • ৯৫ পঠিত

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) এবারের মৌসুমে শুরু থেকেই খেলছেন জাতীয় দলের ক্রিকেটাররা। তবে প্রথম তিন পর্বে পাওয়া যায়নি লিটন কুমা'র দাস ও ই মর'ুল কায়েসকে। টুর্নামেন্ট শুরুর আগে করো'নাভাইরাসে আ'ক্রা'ন্ত হয়েছিলেন ই মর'ুল।

এজন্য খেলা হয়নি তার। লিটন খেলেননি ডানহাতের কব্জিতে পাওয়া চোটের কারণে। তিন রাউন্ড পর করো'না মুক্ত হয়ে দলের স'ঙ্গে যোগ দিচ্ছেন ই মর'ুল। তবে লিটনকে পেতে অ'পেক্ষা করতে হচ্ছে তার দল আবাহনী লিমিটেডকে।

বাইশ গজে ব্যাট হাতে সময়টা একেবারেই ভালো যাচ্ছে না লিটনের। আসন্ন জিম্বাবুয়ে সফরের আগে তার ফর্ম ফিরে পাওয়ার মঞ্চ ডিপিএল। তবে এই টুর্নামেন্টে এখনো নামা হয়নি লিটনের। শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজে ডানহাতের কব্জিতে চোট পেয়েছিলেন, সেটির কারণে ছিটকে যান তিনি। মেডিক্যাল বিভাগ আর আবাহনীর টিম ম্যানেজমেন্ট থেকে জানানো হয়েছিল, এক সপ্তাহের বিশ্রাম শেষে দলে ফিরবেন লিটন। তবে সপ্তাহ গড়ালেও এখনো হোটেলে দলের স'ঙ্গে যোগ দিতে পারেননি তিনি।

আবাহনী দলের ম্যানেজার মাসুদ ইকবাল মামুন ঢাকা পোস্টকে বলেন, ‘আ মর'া এখনো লিটনকে পাইনি। শুনেছিলাম গতকাল করো'নাভাইরাস পরীক্ষা দিয়ে নেগেটিভ হলে টিম হোটেলে উঠবে। তবে সে এখনো হোটেলে ওঠেনি।’

লিটনের প্রথম কোভিড টেস্টের ফল নেগেটিভ এসেছে। তবে নিয়ম অনুযায়ী দলের স'ঙ্গে যোগ দিতে হলে টানা দুবার পরীক্ষার ফল নেগেটিভ আসতে হবে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের চিকিৎসক মনজুর হোসেন চৌধুরী জানালেন, ‘লিটন দাসের নমুনা গতকাল নেওয়া হয়েছিল। সেই পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। আজ আবার একটি পরীক্ষার জন্য নমুনা নেওয়া হবে। এই ফল নেগেটিভ এলে তবেই দলের স'ঙ্গে টিম হোটেলে উঠতে পারবেন।’

এদিকে টুর্নামেন্ট শুরুর আগে গত ২৮ ও ২৯ মে দুই দফায় পজিটিভ এসেছিল ই মর'ুল কায়েসের করো'নাভাইরাস পরীক্ষার ফল। এবার তার পরীক্ষার ফল নেগেটিভ এসেছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!