1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮:৩৬ পূর্বাহ্ন

টানা ব্যর্থতার পর ব্যাট হাতে ঝড় তুলল শান্ত নাইম জাতীয় দলে ফিরার ইঙ্গিত

  • সময় সোমবার, ৭ জুন, ২০২১
  • ৬৪ পঠিত

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে ব্যাট হাতে ঝর তুলেছেন তরুণ ক্রিকেটাররা। আনিসুল ইসলাম ইমন, নাজমুল হোসেন শান্ত, সাইফ হাসান ও নাইম শেখরা জ্বলে উঠছেন একসাথে!

সোমবার ব্রাদার্স ইউনিয়নের বেধে দেয়া ১৪০ রানের লক্ষ্যে খেলতে নেমে ওপেনিং জুটিতে স্কোরবোর্ডে ৩৭ রান টলেন ওল্ড ডিওএইচএসের দুই ওপেনার আনিসুল ইসলাম ইমন এবং রাকিন আহমেদ। ৩১ বলে ৩৩ রান করে রাকিন সাজঘরে ফিরলেও ব্যাট হাতে দুর্দান্ত ছিলেন আনিসুল। ৫০ বল মোকাবেলায় ৩টি চার ও ৪টি ছক্কার সাহায্যে খেলেন ৬৪ রানের ইনিংস। যদিও তার দল হেরেছে মাত্র ২ রানে।

অ'পর ম্যাচে ব্যাট হাতে ঝড় তুলেছেন আরেক তরুণ ব্যাটসম্যান সাইফ হাসান। জাতীয় দলের হয়ে টেস্ট ম্যাচ খেলা সাইফ ডিপিএলে খেলছেন প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাবের জার্সিতে। সোমবার শাইনপুকুর ক্রিকেট ক্লাবের বিপক্ষে ম্যাচে ৩৫ বলে ফিফটি হাঁকিয়েছেন এই ব্যাটসম্যান। যেখানে ছিল ৩টি চার ও ৪টি ছক্কার মা'র। শাইনপুকুরের দেয়া ১৬৩ রানের লক্ষ্যে খেলতে নেমে ভালো শুরুর পর ফজলে রাব্বির ৩৩ বলে ৪১ রান ও শেষের দিকে ফরহাদ রেজার ১১ বলে ২৭ রানের ক্যামিও ইনিংসে ভর করে ইনিংসের ২ বল বাকি থাকতেই প্রাইম দোলেশ্বরের জয় নিশ্চিত হয় ৪ উইকে'টে।

অন্যদিকে ডিপিএলের আরেক ম্যাচে ব্যাট হাতে রানখরা কাটিয়েছেন নাজমুল হোসেন শান্ত। খেলাঘর সমাজকল্যাণ সমিতির বিপক্ষে ম্যাচে মাত্র ১ রানের জন্য অর্ধশতক মিস করেছেন নাইম শেখ ও নাজমুল হোসেন শান্ত দুজনেই।

খেলাঘর সমাজকল্যাণ সমিতির দেয়া ১৬৫ রানের লক্ষ্যে খেলতে নেমে আবাহনীর ওপেনার নাইম শেখ খেলেন ৪২ বলে ৪৯ রানের ইনিংস। মাত্র ১ রানের জন্য অর্ধশতক মিস করা নাইম শেখ হাঁকিয়েছেন ৩টি চার ও ১টি ছক্কা।

একই ম্যাচে আবাহনীর আরেক ব্যাটসম্যান নাজমুল হোসেন শান্ত খেলেছেন ৩৩ বল মোকাবেলায় ৭টি চার ও ১টি ছক্কায় ৪৯ রানের ইনিংস। যদিও সমাজ কল্যাণের বিপক্ষে শেষ পর্যন্ত আবাহনীকে হার মেনে নিতে হয়েছে মাত্র ৮ রানে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!