1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৫:৫১ পূর্বাহ্ন

ছক্কা হাঁকানোর সম্রাটের কে ? নাম বললেন রশিদ খান

  • সময় সোমবার, ৭ জুন, ২০২১
  • ৫৬ পঠিত

এই মুহূর্তে বিশ্বের প্রতিভাবান স্পিনারদের তালিকা যদি প্রস্তুত করা হয়, তবে নিঃসন্দে'হে শীর্ষে নামটা থাকবে আফগান স্পিনার র'শিদ খানের। ২২ বছর বয়সি র'শিদ এখনও পর্যন্ত ৫টি টেস্ট, ৭৪টি একদিনের ম্যাচ এবং ৫১টি টি-২০ ম্যাচে দেশের হয়ে প্রতিনিধিত্ব করেছেন। ২০১৭ আইপিএল থেকে সানরাইজার্স হায়দরাবাদ দলের হয়ে খেলার সৌজন্যে ভারতেও তাঁর প্রচুর অনুরাগী রয়েছে। সম্প্রতি অনুরাগীদের স'ঙ্গে আলাপচারিতার উদ্দেশ্যে রাশিদ নিজের ইনস্টাগ্রামে একটি প্রশ্নোত্তর পর্বের আয়োজন করেছিলেন।

সেখানে র'শিদ অনুরাগীদের প্রশ্নের জবাবও দিয়েছেন খোলামনে। সেই প্রশ্নোত্তরপর্ব চলাকালীন কয়েকজন অনুরাগী তারকা স্পিনারকে বলেছিলেন ভারতের তিন কিংবদন্তি ক্রিকেটার ম হে'ন্দ্র সিং ধোনি(MS Dhoni), বিরাট কোহলি এবং যুবরাজ সিংকে একটি শব্দে ব্যাখ্যা করতে। র'শিদ স'ঙ্গে স'ঙ্গে তাঁর জবাব দেন।

ভারত অধিনায়ক বিরাটকে(Virat Kohli) একটি শব্দে ব্যাখ্যা করে রাশিদ বলেন, ‘সম্রাট’। যুবরাজের(Yuvraj Singh) সম্বন্ধে বলেন, ‘ছক্কা হাঁকানোর সম্রাট’। তবে প্রাক্তন ভারত অধিনায়ক ম হে'ন্দ্র সিং ধোনিকে(MS Dhoni) কিন্ত একটি শব্দে ব্যাখ্যা করতে পারেননি রাশিদ। একটি হৃদয়ের ইমোজি সহযোগে তিনি লেখেন, ‘ওঁনার(ধোনি) জন্য একটি শব্দ যথেষ্ট নয়’। এরপর এক অনুরাগী রাশিদকে জিজ্ঞেস করেন অতীতের কোন ব্যাটসম্যানকে তিনি বল করতে চান। উত্তরে রাশিদ নাম নেন ভারতের কিংবদন্তি সচিন তেন্ডুলকরের(Sachin Tendulkar)।

স্থগিত হয়ে যাওয়া চতুর্দশ আইপিএলে(IPL) প্রথম লেগে সাতটি ম্যাচে ১০টি উইকেট নিয়েছেন আফগান স্পিনার। ইকোনমি রেট ৬.১৪। র'শিদের জন্য প্রথম পর্ব ভালো কাটলেও তাঁর দল সানরাইজার্স হায়দরাবাদের(SRH) কিন্তু একদমই ভালো কাটেনি। সাতটির মধ্যে মাত্র একটি ম্যাচ জিতে পয়েন্ট টেবিলের একদম শেষে রয়েছে তাঁরা।

Share

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!