1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৭:৩৮ পূর্বাহ্ন

পাকিস্তানে যে কেউ ১৪০ কিঃমিঃ গতিবেগে বোলিং করতে পারে

  • সময় রবিবার, ৬ জুন, ২০২১
  • ৭৩ পঠিত

আইপিএল-এর জন্মল'গ্ন থেকে চেন্নাই সুপার কিংস দলের স'ঙ্গে জড়িয়ে আছেন। এমনকি পাকিস্তান প্রিমিয়ার লিগের (পিএসএল) দল কোয়েটা গ্ল্যাডিয়েটার্সে গত কয়েক মর'সুম ধরে সুনামের স'ঙ্গে খেলছেন। সেই ফ্যাফ ডু প্লেসি এ বার আইপিএল ও পিএসএল-এর তুলনা করে বসলেন। তাঁর দাবি আইপিএল-এর তুলনায় পিএসএল-এ অনেক ভাল মানের জোরে বোলার দেখা যায়।

আগামী ৯ জুন থেকে সংযুক্ত আরব আমিরশাহিতে শুরু হবে পিএসএল-এর দ্বিতীয় পর্ব। সেই জন্য কোয়েটা গ্ল্যাডিয়েটার্সে যোগ দিয়েছেন দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অধিনায়ক। সেখানে যোগ দিয়ে তিনি বলেন, “গত কয়েক বছরে পিএএসএল-এর মান অনেক বেড়েছে।

সবচেয়ে ভাল লেগেছে এখানে এলে একাধিক ভাল মানের জোরে বোলারের বিরু'দ্ধে খেলা যায়।” এরপরেই তিনি যোগ করেন, “দক্ষিণ আফ্রিকার হয়ে খেলার সুবাদে আ মর'া ছোটবেলা থেকে জোরে বোলিং খেলে অভ্যস্ত। তবে পাকিস্তানের জোরে বোলিংয়ের মান বিশ্ব বিখ্যাত, সেটা পিএসএল খেলতে এসে বুঝতে পারলাম।”

এই বি'ষয়ে মন্তব্য করতে গিয়ে আইপিএল ও পিএসএল-এর বোলিংয়ের মান নিয়ে আরও বিস্তারিত ভাবে এই ডানহাতি ব্যাটসম্যান। ডু প্লেসি যোগ করেন, “আইপিএল-এ একাধিক ভাল মানের স্পিনারের বিরু'দ্ধে খেলতে হয়। এখানে ব্যাপারটা একেবারে উল্টো। পাকিস্তানে যে কেউ ১৪০ কিলোমিটার গতিবেগে বোলিং করতে পারে। একেবারে অবিশ্বা'স্য।”

তবে পিএসএল-এর জোরে বোলিংয়ের মান নিয়ে ইতিবাচক মন্তব্য করলেও আইপিএল-এর দ্বিতীয় পর্বে নিজেকে মেলে ধরতে মর'িয়া ফ্যাফ। ম হা'মা'রীর জন্য আইপিএল বন্ধ হয়ে যাওয়ার আগে ৭ ম্যাচে ৩২০ রান করেছেন তিনি। স'ঙ্গে রয়েছে চারটি অর্ধ শতরান।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!