1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৫:৪৯ পূর্বাহ্ন

ভুয়া অনলাইন শপের খপ্পরে জাতীয় দলের ক্রিকেটার

  • সময় রবিবার, ৬ জুন, ২০২১
  • ৪৭ পঠিত

অনলাইনে কেনাকা'টা করতে গিয়ে প্রতারণার শিকার হয়েছেন বাংলাদেশ নারী দলের ক্রিকেটার ফাহিমা খাতুন। ‘অ্যাকটিভ ফ্যাশন ডটকম’ নামের একটি ফেসবুক পেজ থেকে তিনটি শার্ট অর্ডার করার ২৪ ঘণ্টার মধ্যে তার কাছে এসেছে দুটি জিন্স প্যান্ট।

চ্যানেল আই অনলাইনকে ফাহিমা বললেন, ‘করো'নাকালীন সময়ে অনলাইনে কেনাকা'টায় আ মর'া অনেকেই নির্ভরশীল হয়ে পড়েছি। তবে এভাবে প্রতারণার শিকার কখনো 'হতে হয়নি। ‘আমি এখন মাগু'রায় গ্রামের বাড়িতে আছি। এখান থেকে আগেও অনেক পণ্য অনলাইনে অর্ডার করেছি।

অ্যাকটিভ ফ্যাশন ফেসবুক পেজ-এ ইনবক্স করার পরপরই তারা একটি বিকাশ নম্বর দেয়। ডেলিভারি চার্জ বাবদ শুরুতেই ১৫০ টাকা নেয়। শনিবার বিকেলে কুরিয়ারে পণ্য আমা'র কাছে পৌঁছায়। খুলে দেখি নিম্নমানের বাচ্চাদের জিন্স প্যান্ট!’

‘পরে ওই নম্বরে ফোন দিলে উল্টো তারা আমা'র স'ঙ্গে দুর্ব্যবহার করে। নারী ক্রিকেটার ও আমা'র অনেক পরিচিত জনই অনলাইনে বিভিন্ন পেজ থেকে পণ্য অর্ডার করেন। এই পেজটিও অনেকে লাইক দিয়েছেন। তারা যেন সচেতন থাকেন সেজন্যেই মূলত ব্যাপারটি প্রকাশ্যে আনা।’

অ্যাকটিভ ফ্যাশনের বিকাশ নম্বরে কল করে ফাহিমা'র অ'ভিযোগের ব্যাপারটি জানানো হলে প্রতিবেদককে বলা হয় ৩০ মিনিট পর কল করতে। পরে আর ফোন ধরেননি কেউ। ফেসবুক পেজ-এ যে নম্বরটি দেয়া সেটিও বন্ধ পাওয়া গেছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!