1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৪:৫৮ পূর্বাহ্ন

এইমাত্র পাওয়া: নতুন করে শাস্তির মুখে সাকিব

  • সময় রবিবার, ৬ জুন, ২০২১
  • ৬১ পঠিত

শুক্রবার মিরপুর শেরেবাংলা মাঠে অনুশীলনে আসেন সাকিব আল হাসান। মো হা'মেডান অধিনায়ক ও জাতীয় দলের সেরা অলরাউন্ডার নিজেকে ফর্মে ফেরাতে ঘাম ঝরান ব্যাটিং অনুশীলনে। তখন তার স'ঙ্গে ছিলেন সতীর্থ আসিফ আহমেত ও রুয়েল মিয়া। এছাড়াও বাইরে থেকে আসা দু’জন নেট বোলার।

জানা গেছে, তাদের সাকিবের অনুশীলনে নিয়ে যান বিসিবির টিম বয় নাসির। শুধু তাই নয়, মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের ইনডোরে তার অনুশীলনের সময় হঠাৎ করেই দেখা যায় একজন বহিরাগতকে। যাকে দেখা যায় সাকিব ও নেট বোলারদের স'ঙ্গে সেলফি তুলতে। পরবর্তিতে সেই বহিরাগতকে ইনডোর থেকে বের কের দেয়া হয়।

তার দাবি তিনি এখানে এসেছেন টিম বয় নাসিরে স'ঙ্গে। এছাড়াও যে দু’জন নেট বোলার এসেছে তারা নাকি থাকেন বিসিবির একাডেমির ভবনে। বি'ষয়টি আপত দৃষ্টিতে সহজ মনে হলেও তা নয়। কারণ করো'নাভাইরাসের কারণে বদলে গেছে পৃথিবী। এখন প্রতিটি ঘরোয়া ও আন্তর্জাতিক ম্যাচ হচ্ছে বায়ো বাবল বা জৈব সুরক্ষা বলয়ের মধ্যে।

এবার ঢাকা প্রিমিয়ার লীগের ১২টি দলকে রাজধানীর ৪টি পাঁচ তারকা হোটেলে রাখা হয়েছে। বায়ো বাবল নিশ্চিত করতে রাখা হয়েছে শাস্তির ব্যবস্থাও। তাই সাকিবের স'ঙ্গে বাইরে থেকে আসা নেট বোলার ও সেলফি তুলতে যাওয়া বহিরাগত কোনভাবেই ইনডোরে প্রবেশ করতে পারে না। এতেই শুরু হয় আলোচনা-সমালোচনা।

এ বি'ষয়ে শনিবার সন্ধ্যায় সিসিডিএমের সদস্য সচিব আলী হোসেন দৈনিক মানবজমিনকে জানিয়েছিলেন, বায়ো বাবল যারা ভাঙেছে তাদের কারণ দর্শানোর নোটিশ দেয়া হবে। পরবর্তিতে রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বি'ষয়টি বিসিবি গু'রুত্ব সহকারে নিয়ে ত'দন্ত করেছে। এবং ব্যবস্থা গ্রহণ করা হবে। সেখানে সিসিডিএমের চেয়ারম্যান কাজী ইনাম আহমেদ বলেছেন, ‘এমন ঘটনায় আ মর'া 'হতাশ।

সিসিডিএম এবং বিসিবি বি'ষয়টি খুবই গু'রুত্বের স'ঙ্গে নিয়েছে। নিয়ম ভে'ঙ্গে থাকলে অবশ্যই শাস্তি পেতে হবে তাদের। দল, ক্রিকেটার ও অফিসিয়ালদের নিরাপত্তা আমা'দের কাছে সবার আগে। যদি কেউ জৈব সুরক্ষাবলয় ভাঙেন, তার জন্য শাস্তির বিধানও রাখা হয়েছে। শাস্তি হিসেবে জরিমানা, বহিষ্কার, এমনকি ক্লাবের পয়েন্ট কা'টা যাওয়ার বিধান রাখা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!