1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮:০৭ পূর্বাহ্ন

১ ম্যাচে এতো গুলো উইকেট নিলেন মুস্তাফিজ

  • সময় রবিবার, ৬ জুন, ২০২১
  • ৫৩ পঠিত

প্রাইম ব্যা 'ঙ্কের বিপক্ষে মো হা'মেডানকে বড় স্কোরের ভিত গড়ে দিয়েছিলেন পারভেজ হোসেন ইমন। কিন্তু অর্ধশতক পূরণ করে ইমন বিদায় নেওয়ার পর মুস্তাফিজুর রহমানের সামনে খেই হারিয়ে ফেলে মো হা'মেডান।

শেষ দুই ওভারে পাঁচ উইকেট তুলে মুস্তাফিজ মো হা'মেডানকে আট'কে দেন ১৫০ রানে। টস জিতে ব্যাট করার সি'দ্ধান্ত নেওয়া মো হা'মেডানকে দারুণ সূচনা এনে দেন দুই ওপেনার মাহমুদুল হাসান আর পারভেজ হোসেন ইমন।শুরু থেকেই দ্রুতগতিতে রান তুলে পাওয়ারপ্লে কাজে লাগানোর চেষ্টা করেন মাহমুদুল ও ইমন।

তাদের ২৭ বলে ৪০ রানের জুটি ভাঙেন নাহিদুল ইসলাম। ৩ চার ও ১ ছক্কা মা'রা মাহমুদুল ২৩ রান করে নাহিদুলের বলে সুইপ করতে গিয়ে ক্যাচ দেন রনি তালুকদারের হাতে।

দ্বিতীয় উইকেট জুটিতে হাল ধরেন ইমন ও শামসুর রহমান শুভ। শামসুর শুরু থেকে মন্থর থাকলেও অ'পর প্রান্তে রানের চাকা সচল রাখেন পারভেজ হোসেন ইমন। সুযোগ পেলেই চড়াও 'হতে থাকেন বোলারদের ওপর। নাঈম হাসানের করা ইনিংসের একাদশতম ওভারে ইমন হাঁকান দুই ছক্কা ও এক চার। ঐ ওভারে রান হয় ১৮। ৩৭ বলে ৫০ রান স্পর্শ করেন ইমন।

তবে এরপর আর ইনিংস বড় করতে পারেননি। অর্ধশতক স্পর্শ করার পরের বলে ইমন অলক কাপালির শিকার হন। তার ইনিংসে ছিল ৩ চার আর ৪ ছক্কা।

এরপর অধিনায়ক সাকিব আল হাসানকে সাথে নিয়ে ৩৮ রান যোগ করেন শামসুর। শামসুর থিতু 'হতে সময় নিলেও ধীরে ধীরে খোলস থেকে বেরিয়ে আসার চেষ্টা করেন। সাকিবও শুরু থেকেই দ্রুত রান তোলার চেষ্টায় নিয়োজিত হন। তবে ১৮ তম ওভারে এসে ৩ উইকেট নিয়ে মো হা'মেডানের ছন্দপতন ঘটান মুস্তাফিজ।

ওভারের দ্বিতীয় বলে ১৫ বলে ২০ রান করে সাকিব স্কুপ করতে গিয়ে বোল্ড হন। নতুন ব্যাটসম্যান হিসেবে নেমে চার দিয়ে শুরু করা শুভাগত হোম পরের বলেই ফিরেন স্কয়ার লেগে থাকা নাঈম হাসানের হাতে ক্যাচ দিয়ে।

পরের বলে শামসুর রহমানকেও ফেরান মুস্তাফিজ। ২ চার ও ১ ছক্কা মা'রা শামসুর ৩৪ বলে ৩৩ রান করেন।

পরের ওভারে এসে আরেক বাঁহাতি পেসার শরিফুল ইসলাম সাজঘরে ফেরান ইরফান শুক্কুরকে। ছয় রানের ব্যবধানে চার উইকেট হারায় মো হা'মেডান। শেষ ওভারে আ'ক্রমণে এসে মুস্তাফিজ ফের ভেলকি দেখান। তার তৃতীয় ডেলিভারিতে লেগ বিফোরের ফাঁ'দে পড়েন আবু হায়দার রনি।

পঞ্চম বলে তাসকিন আহমেদকে বোল্ড করে পাঁচ উইকেট পূর্ণ করেন তিনি। ২২ রানে পাঁচ উইকেট নিয়ে ইনিংস শেষ করেন মুস্তাফিজ। টি-২০ ফরম্যাটে এটিই তার ক্যারিয়ারের সেরা বোলিং।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!