1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৬:৪৪ পূর্বাহ্ন

টাইগারদের পরবর্তী সিরিজের সম্পূর্ণ সময়সূচী প্রকাশ করেছে বিসিবি

  • সময় শনিবার, ৫ জুন, ২০২১
  • ৮৪ পঠিত

আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে অনেকগু'লো দ্বিপাক্ষিক সিরিজ রয়েছে টাইগারদের।‌ যার শুরুটা হবে জিম্বাবুয়ের বিপক্ষে পূর্ণা'ঙ্গ সিরিজ দিয়ে। দীর্ঘ ৭ বছর পর জিম্বাবুয়ের মাটিতে পূর্ণা'ঙ্গ সিরিজ খেলতে যাব'ে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল।

জিম্বাবুয়ের মাটিতে একটি টেস্ট, তিনটি ওয়ানডে এবং তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে যাব'ে বাংলাদেশ। সূচি অনুযায়ী জিম্বাবুয়ের বিপক্ষে দুই টেস্ট ম্যাচ খেলার কথা ছিল বাংলাদেশের। কিন্তু সেখান থেকে একটি টেস্ট ম্যাচ বাদ দিয়ে একটি টি-টোয়েন্টি ম্যাচের যোগ করেছে দুই দেশের ক্রিকেট বোর্ড।

২৯ জুন দল জিম্বাবুয়ের উদ্দেশ্যে রওনা হবে। ৭ জুলাই টেস্ট দিয়ে শুরু হবে মাঠের লড়াই। এর আগে ৩ ও ৪ জুলাই দুই দিনের প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। তিন ম্যাচের ওয়ানডে হবে ১৬, ১৮ ও ২০ জুলাই। হারারেতে হবে এই ম্যাচগু'লো। একই ভেন্যুতে ২৩, ২৫ ও ২৭ জুলাই হবে টি-টোয়েন্টির লড়াই।

জিম্বাবুয়ের বিপক্ষে পূর্ণা'ঙ্গ সিরিজ শেষে দেশে ফিরে নিউজিল্যান্ড এবং অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচটি করে মোট দশটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বাংলাদেশ। ‌নিউ জিল্যান্ডের বিপক্ষেও ছিল তিনটি টি-টোয়েন্টি। আলোচনা করে আরও দুটি ম্যাচ যুক্ত করা হয়েছে। ১৮ আগস্ট থেকে ৪ সেপ্টেম্বরের মধ্যে নিউ জিল্যান্ড পাঁচটি টি-টোয়েন্টি খেলবে। অস্ট্রেলিয়া সিরিজ ৬ থেকে ১৪ সেপ্টেম্বরের মধ্যে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!