1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৬:৪৪ পূর্বাহ্ন

টানা দেড় বছর পর মাঠে ফিরলেন ওয়ানডেতে ১ম হ্যাটট্রিক করা সেই টাইগার বোলার

  • সময় শনিবার, ৫ জুন, ২০২১
  • ৭৪ পঠিত

অবশেষে মাঠে নামলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের একসময়ের অন্যতম সেরা ফাস্ট বোলার শাহাদাত হোসেন রাজিব। দীর্ঘ ১৮ মাস পর আজ ঢাকা প্রিমিয়ার লিগে খেলেছেন তিনি। মাঠে নানা বিতর্কে জড়িয়ে বারবার শিরো'নামে এসেছেন শাহাদাত। মাঠের বাইরেও ছিল উচ্ছৃঙ্খলতা ।

গৃহকর্মী নি'র্যাতন করায় যেতে হয়েছে কারা'গারে। সর্বশেষ ২০১৯ সালে খেলার মাঠে সতীর্থ আরাফাত সানি জুনিয়রকে পি'টিয়ে নি'ষি'দ্ধ হন ৫ বছর। অথচ ২২ গজে গতির ঝড় তোলা ৬ ফুট লম্বা শাহাদাতের ছিল রঙিন ক্যারিয়ার। ওয়ানডেতে বাংলাদেশের হয়ে প্রথম হ্যাটট্রিকটি এসেছিল তার হাত ধরেই।

গত ফেব্রুয়ারিতে শাস্তি ও জরিমানা কমানোর জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাছে আবেদন করেন শাহাদাত। বিশেষ বিবেচনায় তাকে খেলার জন্য অনুমতি দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। ডানহাতি পেসার শনিবার পারটেক্সের হয়ে ওল্ড ডিওএইচের বিপক্ষে মাঠে নামেন। ২ ওভার বোলিং করে তিনি ছিলেন উইকেটশূন্য। দিয়েছেন ১৬ রান।

বাংলাদেশ সাদা পোশাকে একসময় নির্ভরযোগ্য বোলার ছিলেন শাহাদাত হোসেন রাজিব। ফাস্ট বোলার হিসেবে বাংলাদেশ টেস্ট ক্রিকেট ইতিহাসে তিনি দ্বিতীয় সর্বোচ্চ উইকেট সংগ্রাহক।

২০০৫ সালে লর্ডসে ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট ক্রিকে'টে অ'ভিষেক হয় শাহাদাত হোসেন রাজিবের। এরপর বাংলাদেশের হয়ে ৩৮ টেস্ট ম্যাচে ৭২ টি উইকেট নিয়েছেন তিনি। তার ওপরে আছেন কেবল মাশরাফি বিন মুর্তজা। ৩৬ টেস্ট খেলে ৭৮ উইকেট নিয়েছেন মাশরাফি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!