1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
শনিবার, ০৬ মার্চ ২০২১, ১১:৩৮ পূর্বাহ্ন

মারাত্মক সড়ক দুর্ঘটনার কবলে শোয়েব মালিক

  • সময় রবিবার, ১০ জানুয়ারী, ২০২১
  • ১০৫ পঠিত

মা'রাত্মক সড়ক দু'র্ঘটনার কবলে শোয়েব মালিক

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) প্লেয়ার্স ড্রাফট ছিল রবিবার (১০ জানুয়ারি)। ড্রাফট শেষ করে বাড়ি ফিরছিলেন শোয়েব মালিক। পথেই মা'রাত্মক দু'র্ঘটনার শিকার হন। দু'র্ঘটনায় শোয়েব মালিকের ব্যক্তিগত গাড়ির সামনের অংশ একদম দুমড়েমুচড়ে গেছে।

মা'রাত্মক সড়ক দু'র্ঘটনার কবলে শোয়েব মালিক

রীতিমত ভাগ্যগু'নে বেঁচে গেছেন মালিক- এমনটি বলা যেতেই পারে। রবিবার রাতে লাহোরে একটি ট্রাকের সাথে সং'ঘর্ষ হয় তার স্পোর্টস কারের। ট্রাকটি অবশ্য স্থিরই ছিল, রাখা ছিল একটি রেস্তোরাঁর পাশে। ন্যাশনাল হাই পারফরম্যান্স সেন্টারের পাশে পার্কিংয়ে ছিল। মালিকের গাড়ি সজোরে ধাক্কা দেয় সেই ট্রাকের পেছনের অংশে।

Also Read – পিএসএলে দল পাননি বাংলাদেশের কেউ

তাতে ট্রাকের তেমন ক্ষ'তি না হলেও মালিকের কারের সামনের অংশ ভেঙে চুরমা'র। প্রত্যক্ষদর্শীদের দাবি, মালিক দ্রুত গতিতে চালিয়ে যাচ্ছিলেন তার স্পোর্টস কার। ট্রাকের সামনে পড়ে গেলেও গতি আর নিয়ন্ত্রণ করতে পারেননি। ফলাফল এই ভ'য়াবহ দু'র্ঘটনা। কাকতালীয়ভাবে সামনের অংশ ভেঙে গেলেও কারের ড্রাইভিং সিটের দিকে কোনো ক্ষয় ক্ষ'তি হয়নি। তাই কোনো আঘা'ত লাগেনি মালিকের। তিনি গাড়ি থেকে বের হওয়ার সময় উপস্থিত অনেকে ভিডিও করতে চেয়েছিলেন। তবে মালিক তাদের ভিডিও না করার অনুরোধ জানান।

মালিকের সাথে গাড়িতে ওয়াহাব রিয়াজও ছিলেন বলে দাবি করেছেন প্রত্যক্ষদর্শীরা। তবে অক্ষত আছেন ওয়াহাবও, সুস্থভাবেই বের 'হতে পেরেছেন গাড়ি থেকে। শোয়েব মালিক অবশ্য এখনো দু'র্ঘটনার বি'ষয়ে মুখ খুলেননি। তবে তিনিও সুস্থ আছেন বলে জানিয়েছে পাকিস্তানের গণমাধ্যম।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!