1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৭:৫৩ পূর্বাহ্ন

এবার শক্তিশালী ভারতের মুখোমুখি বাংলাদেশ

  • সময় শনিবার, ৫ জুন, ২০২১
  • ৬৬ পঠিত

বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে গতকাল শক্তিশালী আফগানিস্তানের বিপক্ষে ড্র করে গু'রুত্বপূর্ণ পয়েন্ট অর্জন করেছে বাংলাদেশ। আর এই ম্যাচে দুর্দান্ত গোল করে দেশের ক্রীড়া'ঙ্গনে এখন আলোচনার কেন্দ্রে তপু বর্মণ। জাতীয় দলের হয়ে এটি তাঁর চতুর্থ গোল।

যে গোল দলকে এনে দিয়েছে বিশ্বকাপ বাছাইয়ে গু'রুত্বপূর্ণ একটি পয়েন্ট। দোহা থেকে গত রাতে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় তপু বলেছেন, এই ড্র ভারতের বিপক্ষে ৭ জুনের ম্যাচে আ'ত্মবিশ্বা'স জোগাবে বাংলাদেশকে। গতকাল হোটেলে ফিরে টেলিফোনে সাক্ষাৎকারে কথা বলেন বাংলাদেশ দলের এই সেন্টারব্যাক।

আফগানিস্তান ম্যাচের গোল করা নিয়ে তপু বর্মন বলেন, ‘আমা'দের দলের বেশির ভাগ সেট পিসেই আমি টার্গেট ম্যান থাকি। এ ম্যাচে প্রতিটা সেট পিসেই যাচ্ছিলাম। প্রতিটা কর্নার, থ্রোতে ওপরে উঠছিলাম। ভেতর থেকে অনুভব করছিলাম যে কিছু একটা করতে পারব।

এটা আমি কারও স'ঙ্গে শেয়ার করিনি। তবে আমি খুব পজিটিভ ছিলাম ম্যাচে। মনে মনে ভাবছিলাম, কিছু একটা করব। ভাগ্য ভালো যে অমন একটা পরিস্থিতিতে বলটা আমি পেয়ে গেছি এবং গোল করেছি।’ তপু আরো বলেন, ‘জাতীয় দলের হয়ে চারটি গোল হয়ে গেল আমা'র।

সাফ ফুটবলে তিনটি আর এ ম্যাচে একটি। ২০১৫ কেরালা সাফ ফুটবলে ভুটানের স'ঙ্গে প্রথম গোলটি করেছিলাম। পরের সাফের প্রথম দুটি ম্যাচেই গোল পেয়েছি। ২০১৮ সালে ঢাকায় ভুটান ও পাকিস্তানের বিপক্ষে। সাফে টানা তিন ম্যাচে তিন গোল আমা'র।’ আগামী ৭ জুন ভারতের বিপক্ষে ম্যাচ আছে বাংলাদেশ।

এই ম্যাচের লক্ষ্য নিগে তপু বলেন, ‘আমা'দের লক্ষ্য এখন ভারতকে হারানো। হাতে তিন দিন সময় আছে, রিকভারি ঠিকভাবে করতে হবে। কোচ বলেছেন, আফগানদের স'ঙ্গে ড্রয়ে খুশি হওয়ার মতো কিছুই হয়নি। আমা'দের আরও খেলা আছে। ভারত ম্যাচ নিয়ে আ মর'া এখন কাজ করব। আমা'দের সবাইকে খুব সিরিয়াস ও মনোযোগী থাকতে বলেছেন কোচ।’

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!