1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৪:৫২ পূর্বাহ্ন

বর্তমান বিশ্বের সেরা বোলার ও ব্যাটসম্যানের নাম বললেন ব্রেট লি

  • সময় শনিবার, ৫ জুন, ২০২১
  • ৬৪ পঠিত

এক সময় গতিতে ক্রিকেট বিশ্ব শাসন করতেন অস্ট্রেলিয়ান পেসার ব্রেট লি। এখন তিনি একজন ধা'রাভাষ্যকার। ক্রিকেট বিশেষজ্ঞও। এ সাবেক অস্ট্রেলিয়ান ফাস্ট বোলারের চোখে, বিশ্বের সেরা ব্যাটসম্যান এখন বিরাট কোহলি, সেরা বোলার প্যাট কামিন্স। সেরা ব্যাটসম্যানের লড়াইয়ে থাকতে পারতেন লির দেশের স্টিভেন স্মিথ, ডেভিড ওয়ার্নার, সমসাময়িক রোহিত শর্মা, কেন উইলিয়ামসন, জো রুট, বাবর আজমের মতো বেশ কজনই।

তবে আইসিসি ওয়েবসাইটে দেয়া সাক্ষাৎকারে কোহলিকে সেরা ব্যাটসম্যান হিসেবে বেছে নেয়ার কারণ ব্যাখ্যা করলেন লি। ‘সাম্প্রতিক সময়ের গ্রে'টদের কথা বললে, বিরাট কোহলির আগে কাউকে দেখা কঠিন। কী অবিশ্বা'স্য রেকর্ড তার! বয়সের স'ঙ্গে সে কেবল আরো ভালোই হচ্ছে। তার মানসিকতা অসাধারণ, স'ঙ্গে ক্রিকেট মস্তিস্কও দারুণ’।

কামিন্সকে সেরা বোলার হিসেবে বেছে নেয়ায় যে অনেকের ভ্রুকুটি জাগতে পারে, তা জানেন লি। সেটা মাথায় রেখেই জানালেন পছন্দের কারণ।

তার মতে, এ মুহূর্তে আমা'র সবচেয়ে প্রিয় বোলার প্যাট কামিন্স। ভাবতে পারেন যে অস্ট্রেলিয়ান বলে বা আমা'র সাবেক সতীর্থ হিসেবে পক্ষপাতিত্ব করছি, কিন্তু আমি যা বলতে পারি, প্যাট কামিন্স সত্যিই দারুণ মানসম্পন্ন।

স্কিলের পাশাপাশি দুর্দান্ত টেকনিক তার। ঝুলিতে তার আছে দারুণ সব কৌশল। আমা'র চোখে বিশ্বজুড়ে ব্যাটসম্যানদের সবচেয়ে বেশি চ্যালেঞ্জ জানাতে পারে সে-ই।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!