1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৬:৫৩ পূর্বাহ্ন

ভাইরাল এই ছবিটা দিয়ে আসলে সাকিব কি বুঝিয়েছেনঃ জেনে নিন আসল ঘটনা

  • সময় রবিবার, ১০ জানুয়ারী, ২০২১
  • ১৫৪ পঠিত

নতুন বছরের প্রথম দিন ভক্ত-স মর'্থকদের অন্যরকম উপহার দিলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। নিজের ফেসবুক ও ইনস্টাগ্রাম পেজে স্ত্রী শিশির আল হাসানের স'ঙ্গে একটি মুহূ’র্ত শেয়ার করেছে’ন তিনি। ভেরিফায়ে’পেজ দুটিতে দেখা যা’সন্তানসম্ভবা শিশিরকে ভালো’বাসায় সিক্ত ‘করছে’ সাকিব।

শুক্রবার (১ জানুয়া’রি) দুপুর ২টায়’ পোস্ট ক’রা ছবির ক্যাপশনে সাকিব’ লিখেছেন, “নতুন বছর, নতুন শুরু”, নতুন সংযোজন। সবাইকে ন’তুন বছরের শুভে’চ্ছা।”
কিছুদিন আগে দ্বিতীয় সন্তানের মুখ দেখেছেন সাকিব’ ও শিশির দম্’পতি। গত বছরের ২৪ এপ্রি’ল পৃথিবীতে আসে ইররাম হাসান। ‘ধারণা করা হচ্ছে, সা’কিবের পোস্ট ক’রা ছবিটি আমে’কায় তোলা।

তখন শিশিরে’র গ'র্ভে তাদের দ্বি’তীয় সন্তান। তবে পোস্ট দু’টিতে শুভাকাঙ্খীরা অ'ভিনন্দনের বন্যায় ভা’সাচ্ছেন সাকিবকে। তাই ‘তার পোস্ট করা ছবিটিকে ঘিরে না’নান জল্পনা ‘চলছে।

এখন পর্যন্ত সাকিবের পো’স্ট করা ছবিতে ইনস্টাগ্রামে লাইক পড়েছে’ ৭০ হাজার ৫০০টি এবং কমেন্ট পড়েছে ‘১ হাজার ৭২টি। অন্যদিকে ফেসবুকে’ লাইক পড়েছে প্রা’য় ৩’ লাখ এবং কমেন্ট পড়েছে ৩০ হাজারের মতো।

২০১৫ সালের ৮ নভেম্বর সাকিব ও শিশির প্রথমবা’র সন্তানের মুখ’ দেখেন। তখন’ তাদের ঘর আলো করেছে প্র’থম কন্যা আলায়না হা’সান।
শুক্রবার (১ ‘জানুয়ারি)’ দুপুর ২টায় সা’কিবের পোস্ট করা ছবিটি’কে ঘিরে সামাজি’ক যোগাযোগমাধ্যমে ‘চলছে তুমুল আলোচনা। এখন পর্যন্ত এতে ইনস্টাগ্রামে’ লাইক পড়ে’ছে ৭০ হাজা’র ৫০০টি এবং কমেন্ট পড়েছে ১ হাজার ৭২টি।
অন্যদিকে ফেসবুকে লাইক পড়েছে প্রায় ৩ লাখ এবং কমেন্ট পড়ে’ছে ৩০ হাজারের মতো। কয়েকমা’স আগে দ্বিতীয় সন্’তানের মুখ দে’খেছেন সাকিব ও’ শিশির দম্প’তি।
গত বছরের ২’৪ এপ্রিল পৃথি’বীতে আসে তাদের ‘দ্বিতীয় কন্যা ইররাম হাসান’। ধারণা করা হচ্ছে, সাকিবের পোস্ট করা ছবিটি আমেরিকায় তোলা। তখন শিশিরের গ'র্ভে তাদের দ্বিতী’ সন্তান। এছা’ড়া ২০১৫ সালের ৮ নভেম্বর এই দম্পতির ঘর আলো করে আসে প্রথম সন্তান আলাইনা হাসা’ন অব্রি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!