1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৬:৪৩ পূর্বাহ্ন

অবশেষে আইপিএল থেকে বিদায় নিচ্ছেন ধোনি

  • সময় শুক্রবার, ৪ জুন, ২০২১
  • ৬১ পঠিত

ভারতের সাবেক অধিনায়ক ও তারকা ক্রিকেটার ম হে'ন্দ্র সিং ধোনি আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছেন। ২০২০ সালের ১৫ আগস্ট, ধোনি সামাজিক যোগাযোগ মাধ্যমে তার অবসর ঘোষণা করে সবাইকে অবাক করে দিয়েছিলেন। একইভাবে, যখন ধোনি টেস্ট ক্রিকেট থেকে অবসর নেওয়ার সি'দ্ধান্ত নিয়েছিলেন, তখন সবাইও অবাক হয়েছিল।

ধোনিকে বর্তমানে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলতে দেখা যায়। চেন্নাই সুপার কিংসের (সিএসকে) অধিনায়ক ধোনিকে আইপিএল ২০২০ এর শেষ ম্যাচে জিজ্ঞাসা করা হয়েছিল যে এটি আপনার শেষ আইপিএল কিনা, তিনি আইপিএল থেকে ধোনির অবসর গ্রহণের বি'ষয়ে ‘অবশ্যই না (মোটেই নয়)’ জবাব দিয়েছিলেন।

জিজ্ঞাসা, তিনি এই মত কিছু উত্তর। ঋতুরাজ গায়কোয়াড়কে আইপিএল থেকে ধোনির অবসর সম্পর্কে জিজ্ঞাসা করা হলে তিনি ইন্ডিয়া টিভিতে বলেছিলেন, “এ সম্পর্কে আমা'র কোনও ধারণা নেই। আমা'র মনে আছে তিনি গত বছরের ১৫ আগস্ট অবসর নেওয়ার ঘোষণা করেছিলেন।

দুবাই যাওয়ার আগে আ মর'া সেদিন চেন্নাইয়ে প্রায় ১০-১২ জনের সাথে অনুশীলন করছিলাম। আমা'দের অনুশীলন অধিবেশন সন্ধ্যা সাড়ে। সাড়ে ছটার দিকে শেষ হয়েছিল এবং তারপরে সন্ধ্যা সাতটায় আ মর'া সবাই মাহি ভাইয়ের সাথে ডিনার করতে বসেছিলাম এবং হঠাৎ কেউ আমাকে বলেছিল যে মাহি ভাই ইনস্টাগ্রামে তার অবসর ঘোষণা করেছেন।”

গায়কোয়াড় বললেন, “কোথাও থেকে মনে হয়নি যে মাহি ভাই এই কাজটি করতে যাচ্ছেন। এ নিয়ে কোনও আলোচনা হয়নি, সুতরাং তাদের কী হবে, এ সম্পর্কে কেউ জানত না। তাদের কিছু 'হতে পারে।

আ মর'া তাকে কিছু জিজ্ঞাসা করতে পারিনি কারণ আ মর'া সকলেই দুঃখিত ছিলাম। হজম করা কঠিন ছিল যে আ মর'া আর তাকে আন্তর্জাতিক ক্রিকে'টে খেলতে দেখব না। এটি গ্রহণ করতে আমা'দের ২-৩ দিন সময় লেগেছে, কেবল আমা'র সাথে নয়, আমা'দের সাথে উপস্থিত প্রত্যেকের ক্ষেত্রে এটি একই ছিল।”

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!