1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮:৫৩ পূর্বাহ্ন

আর মাত্র ৭ গোল করতে পারলেই নতুন ইতিহাস গড়বেন রোনালদো

  • সময় শুক্রবার, ৪ জুন, ২০২১
  • ৭৩ পঠিত

আন্তর্জাতিক ফুটবল ইতিহাসে নিজ দেশের হয়ে ১৪৯ ম্যাচ খেলে ১০৯টি গোল করে সর্বোচ্চ গোলদাতার তালিকায় শীর্ষে রয়েছেন ইরানের সাবেক ফুটবলার আলি দাই। তালিকার দুইয়ে থাকা পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়নো রো'নালদো করেছেন ১০৩টি গোল। আর মাত্র ৭টি গোল করতে পারলে আলি দাইকে ছাড়িয়ে সর্বোচ্চ গোলদাতার মাইলফলক স্পর্শ করবেন সিআর সেভেন। ইতিহাস গড়তে রো'নালদোর সামনে রয়েছে এক বড় সুযোগ। আগামী ১২ জুন থেকে শুরু 'হতে যাচ্ছে উয়েফা ইউরো চ্যাম্পিয়নশিপের ১৬তম আসর। সেখানে পর্তুগালের হয়ে খেলবেন ক্রিশ্চিয়ানো রো'নালদো।

আসন্ন এই টুর্নামেন্টে কাঙ্ক্ষিত ৭টি গোল করতে পারলেই সর্বোচ্চ গোলদাতা হিসেবে আলি দাইকে ছাড়িয়ে তালিকার শীর্ষে চলে আসবেন রো'নালদো। আর যদি ৬টি গোল করেন তাহলে রো'নালদোর গোল সংখ্যা হবে ১০৯। তখন আলি দাইয়ের সাথে শীর্ষস্থান ভাগাভাগি করবেন এই পর্তুগিজ তারকা।

আগামী ১২ জুন তুর্কি ও ইতালির ম্যাচের মধ্য দিয়ে মাঠে গড়াবে উয়েফা ইউরো-২০২০ এর আসর। এবং গ্রুপ পর্বের ম্যাচে আগামী ১৫ জুন হা'ঙ্গেরির বিপক্ষে মাঠে নামবে পর্তুগাল। এরপর আগামী ১৯ ও ২৪ জুন যথাক্রমে জার্মানি ও ফ্রান্সের মুখোমুখি হবে পর্তুগাল।

এদিকে, আন্তর্জাতিক ফুটবলে সর্বোচ্চ গোলদাতার এই তালিকায় আর্জেন্টাইন তারকা মেসির অবস্থান ১২তম। ১৪২ ম্যাচে ৭১ গোল করেছেন মেসি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!