1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৭:১৩ পূর্বাহ্ন

প্রমাণ করেছ, বয়স শুধুই একটি সংখ্যা: ওয়াসিমের জন্মদিনে বললেন স্ত্রী

  • সময় শুক্রবার, ৪ জুন, ২০২১
  • ৬৫ পঠিত

কিংবদন্তি সাবেক পেসার, পাকিস্তানের বিশ্বকাপজয়ী ক্রিকেটার ওয়াসিম আকরাম বৃহস্পতিবার (৩ জুন) ৫৫তম জন্ম'দিন পালন করেছেন।
এই বিশেষদিনে সামাজিক যোগাযোগ মাধ্যমে বর্তমান ও সাবেক ক্রিকেটার এবং ভক্তদের শুভেচ্ছায় সিক্ত হয়েছেন আকরাম। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে একজনের শুভেচ্ছা সবার নজরে চলে এসেছে। তিনি হলেন আকরামের স্ত্রী শানিরা আকরাম।

টুইটারে জন্ম'দিনের শুভেচ্ছা জানিয়ে শানিরা বুঝিয়ে দিয়েছেন, ওয়াসিম আকরামকে পেয়ে তিনি কতটা গর্বিত।

তাদের সুন্দর মুহূর্তের একটি ছবি পোস্ট করে তার ক্যাপশনে তিনি লিখেছেন, ‘শুভ জন্ম'দিন আমা'র ভালোবাসা। একজন পুরুষ যে প্রমাণ করেছে, বয়স সত্যিই কেবল একটি সংখ্যা।’

সাবেক পেসার ওয়াকার ইউনূস লিখেছেন, জন্ম'দিনের শুভেচ্ছা পার্টনার। দীর্ঘজীবী হও, সুখী ও সুস্থ থেকো।

শোয়েব আখতার লিখেছেন, শুভ জন্ম'দিন সুইংয়ের সুলতান। আমা'র প্রথম অধিনায়ক ওয়াসিম আকরাম। ভিডিও কলের মাধ্যমে আপনার কোয়ারেন্টাইন জন্ম'দিন উপভোগ করুন।

এদিকে আইসিসি ১৯৯২ সালের বিশ্বকাপের ফাইনালের একটি ছোট ভিডিও পোস্ট করে ওয়াসিম আকরামকে শুভেচ্ছা জানিয়েছে। ইংল্যান্ডের বিপক্ষে ওই ম্যাচে তিনি ৩ উইকেট শিকার করেন।

ক্যাপশনে আইসিসি লিখেছে, ওয়াসিম আকরাম ৯১৬টি আন্তর্জাতিক উইকেট শিকার করেছে। এরমধ্যে সবচেয়ে ৩টি গু'রুত্বপূর্ণ উইকেট হলো ১৯৯২ সালের বিশ্বকাপের উইকেট।

আইসিসি লিখেছে, টেস্ট ৪১৪ উইকেট, ওয়ানডেতে ৫০২ উইকেট, ৩১ ম্যাচে ৫ বার করে উইকেট শিকার, ১৯৯২ সালের বিশ্বকাপজয়ী ক্রিকেটার, শুভ জন্ম'দিন।

শুভেচ্ছা জানিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। ক্যাপশনে লিখেছে, ৯১৬ আন্তর্জাতিক উইকেট। ৬ হাজার ৬১৫ রান, আন্তর্জাতিক ক্রিকে'টে চারবার হ্যাটট্রিক, ১৯৯২ সালের বিশ্বকাপজয়ী, শুভ জন্ম'দিন সুইংয়ের সুলতান, ওয়াসিম আকরাম।

ওয়াসিম আকরাম ১০৪ টেস্ট এবং ৩৫৬টি ওয়ানডে ম্যাচে অংশ নেন। তার ক্যারিয়ারের সবচেয়ে সেরা মুহূর্ত ছিল ১৯৯২ সালের বিশ্বকাপ। ই মর'ান খানের নেতৃত্বে ওই বিশ্বকাপের শিরোপা ঘরে তোলে পাকিস্তান।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!