1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
শনিবার, ০৬ মার্চ ২০২১, ১১:৩০ পূর্বাহ্ন

মেসির কারণে অনেক বেশি আয় হয়ে থাকে বার্সেলোনার –

  • সময় রবিবার, ১০ জানুয়ারী, ২০২১
  • ১০২ পঠিত

স্প্যানিশ ক্লাব বার্সেলোনার প্রেসিডেন্ট পদপ্রার্থী লুইস ফার্নান্দেজের মতে, লিওনেল মেসিই একমাত্র খেলোয়াড় যিনি কি না ক্লাবটির মূল্য ধরে রাখতে পারেন। অথচ বার্সেলোনার সাবেক বোর্ড ও প্রেসিডেন্ট জোসেফ মা'রিয়া বার্তেমেউয়ের ওপর থাকা ক্ষোভের কারণে গত মৌসুম শেষে ক্লাব ছাড়তে চেয়েছিলেন মেসি।

শেষপর্যন্ত ২০২০-২১ মৌসুমের জন্য বার্সেলোনায় থেকে যেতে রাজি হয়েছেন মেসি। তবে এখনও পর্যন্ত চুক্তির মেয়াদ আর বাড়াননি। চলতি মৌসুম শেষে আর চুক্তিগত দিক থেকে বার্সেলোনার খেলোয়াড় থাকবেন না মেসি। যা কি না বার্সেলোনার জন্য অশনি সংকেত বলে মনে করছেন লুইস ফার্নান্দেজ।

সম্প্রতি এক সাক্ষাৎকারে মেসি পরিষ্কার করেছেন, মৌসুম শেষ হওয়ার আগে কোনো সি'দ্ধান্তে যাব'েন না তিনি। আর এদিকে ২৪ জানুয়ারি বার্সেলোনার প্রেসিডেন্সিয়াল নির্বাচনকে সামনে রেখে, সব প্রার্থীরাই নিজেদের লক্ষ্য ও ক্লাবের প্রতি ভালোবাসার কথা প্রমাণে ব্যস্ত সময় কা'টাচ্ছেন।

তারই অংশ হিসেবে ফার্নান্দেজ তুলে ধরেছেন বার্সেলোনায় মেসির আর্থিক প্রভাবের বি'ষয়টিও। স্প্যানিশ রে'ডিও মা'র্কায় দেয়া সাক্ষাৎকারে তিনি বলেছেন, ‘আ মর'া এটা ভুলতে পারি না যে, মেসির কারণে অনেক বেশি আয় হয়ে থাকে বার্সেলোনার। মেসিকে ছাড়া বার্সেলোনার মূল্য আরও অনেক কম 'হতো।’

মেসির প্রশংসায় তিনি আরও বলেন, ‘বার্সেলোনার স্কোয়াডে মেসিই একমাত্র খেলোয়াড়, যার শুধুমাত্র উপস্থিতিটাই যথেষ্ঠ, বার্সেলোনার জন্য অনেক আয় ও বাজারদর বাড়াতে। আমা'দের আয় প্রয়োজন। একইস'ঙ্গে ক্লাবের গঠনগত দিকও দেখতে হবে। ক্লাবের ঋণের বি'ষয়টিও আলোচনায় রাখতে হবে।’

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!