1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৭:৫২ পূর্বাহ্ন

বাদ মিথুন সৌম্য দেখেনিন বিসিবির নতুন চুক্তির একাদশে থাকছেন যারা

  • সময় শুক্রবার, ৪ জুন, ২০২১
  • ৭৫৯ পঠিত

নতুন বছরে নতুন করে কেন্দ্রীয় চুক্তি নবায়ন করতে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। যেখানে নতুন ক্রিকেটারদের চুক্তিতে অন্তর্ভুক্ত হচ্ছেন তেমনি বাদ যাচ্ছেন একাধিক ক্রিকেটারও।গত বছরে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কেন্দ্রীয় চুক্তিতে ছিলেন ১৭ জন ক্রিকেটার।

লাল বল ও সাদা বলের জন্য কেন্দ্রীয় চুক্তিতে থাকা ক্রিকেটারের সংখ্যা যেখানে ছিল ৭ জন ক্রিকেটার। বাকিদের মধ্যে ছিল আলাদা আলদা কেন্দ্রীয় চুক্তি।নতুন বছরে বোর্ডের চুক্তি ইতোমধ্যে প্রকাশ হবার কথা থাকলেও সেটা বিলম্ব হচ্ছে নানা কারণে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন অবশ্য ইতোমধ্যেই জানিয়ে দিয়েছেন কেন্দ্রীয় চুক্তির ব্যাপারে আলোচনা হবে বিসিবির পরবর্তী মিটিংয়েই।

কেন্দ্রীয় চুক্তি বছরের মাঝপথে হলেও যারা চুক্তির আওতায় থাকবেন তারা বেতন পাবেন বছরের শুরু থেকেই। বিসিবির সিইও নিজামউদ্দিন বলেন, ‘’আপনারা জানেন সাধারণত জানুয়ারি থেকে ডিসেম্বর পর্যন্ত সময় ধরে কেন্দ্রীয় চুক্তি হয়। কিন্তু এবার এই সময়ে করা হচ্ছে, কারণ গত বছর সেরকম আন্তর্জাতিক ক্রিকেট খেলা হয়নি করো'নার কারণে।

তাই সাম্প্রতিক সময়গু'লোর ওপর ভিত্তি করে নির্বাচক প্যানেল ও ক্রিকেট অ'পারেশন্স চুক্তির জন্য ক্রিকেটারদের নাম সুপারিশ করবেন। আগামী বোর্ড সভায় হয়ত সুপারিশ পাব, তার ওপর ভিত্তি করে পরবর্তী সি'দ্ধান্ত নেওয়া হবে। আমা'দের সর্বশেষ বোর্ড সভায় সি'দ্ধান্ত হয়েছিল আগামী বোর্ড সভায় চূড়ান্ত সি'দ্ধান্ত নিব এবং কয়জন কেন্দ্রীয় চুক্তিতে থাকবে খেলোয়াড়দের সেই সংখ্যা চূড়ান্ত করব।

এদিকে সূত্রের খবর, বিসিবির নতুন চুক্তিতে অন্তর্ভুক্ত হচ্ছে তাসকিন আহমেদের নাম। সম্প্রতি শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ ও ঘরের মাঠে শ্রীলঙ্কা সিরিজে দুর্দান্ত পারফর্ম করার কারণেই তিনি নতুন করে চুক্তিতে অন্তর্ভুক্ত হচ্ছেন।

তাসকিন নতুন চুক্তিতে আসলেও বাদ পড়ছেন সৌম্য সরকার ও মো হা'ম্ম'দ মিথুন। গত বেশ কয়েকটি সিরিজে টানা ব্যর্থতার কারণেই তাদেরকে চুক্তিতে রাখছে না বিসিবি। এছাড়া গত বছরের চুক্তিতে সাকিব আল হাসান ছিলেন না নিষে'ধাজ্ঞার কারণে। তবে এই বছর নতুন চুক্তিতে থাকছেন সাকিবও।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!