1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮:৪৭ পূর্বাহ্ন

বাবা দায়িত্বে থাকলে তৃতীয় বিশ্বযু’দ্ধ বেধে যেত : নাফিসা

  • সময় বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১
  • ১৫২ পঠিত

বাংলাদেশি বোলার তাসকিন ও আরাফাত সানিকে যখন নি'ষি'দ্ধ করা হয় তখন আইসিসির সাবেক সভাপতি আ হ ম মুস্তফা কামালের মেয়ে নাফিসা কামাল সেসময়ে মন্তব্য করেছেন, আমা'র বাবা যদি এখন বিসিবি বা আইসিসি প্রধানের দায়িত্বে থাকতেন, তবে তাসকিন ইস্যুতে তৃতীয় বিশ্বযু'দ্ধের মতো কাণ্ড বেধে যেত।

ওই সময়ে তিনি তার নিজের ফেসবুক পেজে এ মন্তব্য করেছিলেন বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কর্ণধার নাফিসা কামাল।‘যদি আজ আমা'র বাবা বিসিবি বা আইসিসিতে থাকতেন, তবে তৃতীয় বিশ্বযু'দ্ধ বেধে যেত। মাশরাফির একা কাঁদতে 'হতো না।’

বাংলাদেশের ক্রিকেট নিয়ে আবেগময় মন্তব্যের জন্য আলোচিত প্রাক্তন বিসিবি পরিচালক ও আইসিসি প্রেসিডেন্ট মুস্তফা কামাল।পেসার তাসকিন আহমেদ ও স্পিনার আরাফাত সানীর আন্তর্জাতিক ক্রিকে'টে বল করার ওপর নিষে'ধাজ্ঞা জারি করায় আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল আইসিসির এই সি'দ্ধান্তে দারুণ ক্ষু'ব্ধ হয়েছিল বাংলাদেশের ক্রিকেটপ্রেমীরা।

বিশেষ করে ভারতে টি-টোয়েন্টি বিশ্বকাপ চলাকালে বাংলাদেশের এই দুই বোলারকে নি'ষি'দ্ধ করাটা মেনে নিতে পারেননি কোটি ভক্ত-স মর'্থক।সে সময়ে বে'ঙ্গালুরুতে অস্ট্রেলিয়ার বিপক্ষে বিশ্বকাপের সুপার টেনের নিজেদের দ্বিতীয় ম্যাচের পূর্ববর্তী সংবাদ সম্মেলনের

শেষ পর্যায়ে এসে তাসকিনের নিষে'ধাজ্ঞা নিয়ে কথা বলতে গিয়ে কেঁদে ফেলেছিলেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। মাশরাফির কান্না ছুঁয়ে যায় ক্রিকেটভক্তদের। এর ফলেই নিজের প্রতিক্রিয়া জানাতে ওইসময়ে এই ফেসবুক স্ট্যাটাস দেন নাফিসা কামাল।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!