1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৭:৩৩ পূর্বাহ্ন

আশরাফুলের চার ছক্কার ব্যাটিং ঝড়ে এইমাত্র শেষ হলো ম্যাচ দেখেনিন ফলাফল

  • সময় বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১
  • ৮৯ পঠিত

আজ থেকে আবারও শুরু হয়েছে ঘরোয়া ক্রিকেট ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল)। ২৪আপডেটনিউজের দর্শকরা আগেই অবগত আছেন যে এইবারের আসর হচ্ছে টি-২০ ফরম্যাটে।

প্রাইম ব্যাংকের বিপক্ষে হেরে চলমান ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) আসর শুরু করেছিল গাজী গ্রুপ ক্রিকেটার্স। তবে নিজেদের দ্বিতীয় ম্যাচে এসে জয়ের দেখা পেল ক্লাবটি। বুধবার শেখ জামাল ধানমন্ডি ক্লাবের বিপক্ষে ৭ উইকে'টের জয় পেয়েছে মাহমুদউল্লাহ রিয়াদের দল।

জয়ের জন্য গাজী গ্রুপকে ১৫২ রানের লক্ষ্য ছুঁড়ে দেয় শেখ জামাল। সেই লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে স্কোরবোর্ডে ২০ রান তুলতেই শাহাদাত হোসেন দিপুর উইকেট হারিয়ে বসে দলটি। এরপর সৌম্য সরকার এবং মুমিনুল হক মিলে দলকে এগিয়ে নিয়ে যান।

দলীয় ৪০ রানের সময় অবশ্য দ্বিতীয় ধাক্কা খায় গাজী গ্রুপ। পাওয়ার প্লে শেষ হওয়ার ঠিক আগে সাজঘরে ফেরেন সৌম্য সরকার। ১১ রান করে এই ওপেনার ফিরলেও দলটির হাল ধরেন অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ এবং মুমিনুল হক।

এই দুজন অ'ভিজ্ঞ ক্রিকেটারের ব্যাটে স্কোরবোর্ডে রান যোগ করতে থাকে গাজি গ্রুপ। দুই ব্যাটসম্যানই তুলে নেন হাফ সেঞ্চুরি। ৩৪ বলে মাইলফলকে পৌঁছান মুমিনুল আর তানভির হায়দারকে ছক্কা হাঁকিয়ে ৪২ বলে ৫০ পূরণ করেন মাহমুদউল্লাহ।

এই দুজনের ৯৭ রানের জুটি ভাঙেন সালাউদ্দিন শাকিল। ৫৪ রান করা মুমিনুলকে প্যাভিলিয়নে পাঠালেও আর পেছনে ফিরে তাকায়নি গাজী গ্রুপ। মাহমুদউল্লাহর অ'পরাজিত ৫১ বলে ৬২ এবং জাকির হাসানের ৪ বলে ১০ রানের ইনিংসে ৭ বল হাতে রেখেই জয়ের বন্দরে পৌছায় দলটি।

এর আগে প্রথমে ব্যাটিং করে মো হা'ম্ম'দ আশরাফুলের ৩৫ বলে ৪১ এবং সৈকত আলীর ৩৩ রানের ওপর ভর করে ৭ উইকে'টে ১৫২ রানের পুঁজি পায় শেখ জামাল। ২৩ রান দিয়ে ২ উইকেট নেন মাহমুদউল্লাহ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!