1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৬:২২ পূর্বাহ্ন

বৃষ্টিতে বন্ধ প্রিমিয়ার লিগের খেলা, মাঠে ধরা পড়ল বিশাল মাগুর

  • সময় বুধবার, ২ জুন, ২০২১
  • ৮৫ পঠিত

সাভারের বিকেএসপির ৩ নম্বর মাঠ। যেখানে ম'ঙ্গলবার (১ জুন) ব্রাদার্স ইউনিয়ন বনাম লিজেন্ডস অব রূপগঞ্জ আর মো হা'মেডান স্পোর্টিং ক্লাব বনাম পারটেক্স স্পোর্টিং ক্লাবের ম্যাচ হওয়ার কথা ছিল, সেখানেই কিনা হয়ে গেল মৎস শিকার। খেলা নেই, কাজও তেমন ছিল না বিকেএসপির মাঠ কর্মীদের। তারা অলস বসেই ছিলেন।

এরমধ্যে মাঠে তখন জল জমে হাঁটু পানি। তার মধ্যেই দেখা গেল অভূ'তপূর্ব এক দৃশ্য। নড়েচড়ে উঠল বড় সাইজের মাগু'র মাছ! মাছ ধরতে ব্যস্ততা বেড়ে যায় মাঠ কর্মীদের। কিন্তু এমন প্রমাণ সাইজের মাছ ধ’রা তো আর সহজ নয়। অনেক কষ্টে ধ’রা যায় সেই মাগু'র মাছ! শিকার শেষ 'হতেই এতো বড় মাছ কোথা থেকে আসলো তা নিয়েও চলল গবেষণা!সাভারের বিকেএসপির ৩ নম্বর মাঠ। যেখানে ম'ঙ্গলবার (১ জুন) ব্রাদার্স ইউনিয়ন বনাম লিজেন্ডস অব রূপগঞ্জ আর মো হা'মেডান স্পোর্টিং ক্লাব বনাম পারটেক্স স্পোর্টিং ক্লাবের ম্যাচ হওয়ার কথা ছিল, সেখানেই কিনা হয়ে গেল মৎস শিকার। খেলা নেই, কাজও তেমন ছিল না বিকেএসপির মাঠ কর্মীদের। তারা অলস বসেই ছিলেন।

এরমধ্যে মাঠে তখন জল জমে হাঁটু পানি। তার মধ্যেই দেখা গেল অভূ'তপূর্ব এক দৃশ্য। নড়েচড়ে উঠল বড় সাইজের মাগু'র মাছ! মাছ ধরতে ব্যস্ততা বেড়ে যায় মাঠ কর্মীদের। কিন্তু এমন প্রমাণ সাইজের মাছ ধ’রা তো আর সহজ নয়। অনেক কষ্টে ধ’রা যায় সেই মাগু'র মাছ! শিকার শেষ 'হতেই এতো বড় মাছ কোথা থেকে আসলো তা নিয়েও চলল গবেষণা!

ব্যস, মাঠ কর্মীরা নেমে পড়লেন কাপড় গু'টিয়ে। আর ধরতেও পারলেন বিশাল সাইজের মাগু'র মাছ। যা নিয়ে রীতিমতো কৌতুহলীদের ভীড় জমে যায়। এরপর এক মাঠ কর্মী সেই মাছের ছবি ফেসবুকে শেয়ারও দেন। তারপরই সোশাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল! স্বীকৃত কোন ক্রিকেট ভেন্যুতে সম্ভবত এবারই প্রথম এমন মৎস শিকারের দৃশ্য দেখা গেল।

ম'ঙ্গলবার ৮৫ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয় ঢাকায়। এই বৃষ্টির পর থেকেই বিকেএসপিতে বন্ধ আছে ঢাকা প্রিমিয়ার লিগের খেলা। ৫ জুন পর্যন্ত যে সূচি আছে সেখানে ভেন্যু তালিকায় বিকেএসপি থাকছে না। মিরপুরে প্রতিদিন ৩টি করে ম্যাচ চলবে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!