1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৭:২৪ পূর্বাহ্ন

চাচাতো বোনকে বিয়ে করছেন বাবর আজম

  • সময় মঙ্গলবার, ১ জুন, ২০২১
  • ১১১ পঠিত

পাত্রী ঠিকঠাক। এবার বিয়ের সানাই বাজতে যাচ্ছে আরেক পাকিস্তানি ক্রিকেটারের। করো'নার সংক্রমণ কিছুটা কমলেই আগামী বছরের শুরুতে বিয়ে করবেন বাবর আজম। তার আগে জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করতে প্রস্তুত হচ্ছেন পাকিস্তান অধিনায়ক।

বিয়ের পাত্রী অবশ্য তার অ'পরিচিত কেউ নয়। দীর্ঘদিনের জানাশোনা। বাবর বিয়ে করতে চলেছেন তারই চাচাতো বোনকে। দুই পরিবারের সম্মতি মিলেছে। এবার শুধু দুই হাত এক করে দেওয়ার পালা।

অবশ্য মাঠের বাইরে বাবরের সময়টা যে খুব ভালো কে'টেছে তা কিন্তু নয়। তার বিরু'দ্ধে যৌ'ন নি'র্যাতন ও বিয়ের প্রতিশ্রুতি দিয়ে শারীরিক সম্পর্কের অ'ভিযোগ তুলেছিলেন এক পাকিস্তানি তরুণী। সাংবাদিকদের ডেকে সেই তরুণী জানিয়েছিলেন, পাকিস্তান অধিনায়ক তাকে বাড়ি থেকে নিয়ে গিয়েছিলেন বিয়ের প্রতিশ্রুতি দিয়ে। এরপর তার স'ঙ্গে সম্পর্কটা আরও ঘনিষ্ট হয়। এমন কী তিনি সন্তান সম্ভবাও নাকি হয়ে পড়েছিলেন বলে গু'রুতর অ'ভিযোগ করেন সেই তরুণী।

বাবরের বিরু'দ্ধে পু'লিশের কাছে অ'ভিযোগ করেন সেই তরুণী। লাহোরের এক আ'দালত পাকিস্তান অধিনায়কের বিরু'দ্ধে মা'মলা রুজু করার নির্দেশও দেয়। যদিও মা'মলা তুলে নেওয়ার জন্য বাবর ওই তরুণীকে হু’মকি দিচ্ছেন খবর আছে।

ঠিক এমনই যখন অবস্থা তখন-তাকে বিয়ে করার পরা মর'্শ দেন তার সতীর্থ আজহার আলি। সামাজিক যোগাযোগমাধ্যমে- এক ভক্ত জানতে চান- বাবরকে কী তিনি কোনও পরা মর'্শ দিতে চাইবেন? জবাবে আজহার বলেন, ‘এবার বিয়ে করে নে।’ সতীর্থের কথা শুনে এবার বিয়ের জন্য প্রস্তুত হচ্ছেন বাবর।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!