1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৫:১৯ পূর্বাহ্ন

রেগে গিয়ে জাতীয় দলের ক্রিকেটারকে ধমক দিলেন আশরাফুল

  • সময় মঙ্গলবার, ১ জুন, ২০২১
  • ৯৪ পঠিত

মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে ঢাকা প্রিমিয়ার লিগে মুখোমুখি হয়েছিল শেখ জামাল ধানমন্ডি ক্লাব ও খেলাঘর সমাজ কল্যাণ সমিতি। মো হা'ম্ম'দ আশরাফুল-সৈকত আলীর ব্যাটিংয়ের পর ইলিয়াস সানির ঘূর্ণিতে ২২ রানে খেলাঘরকে হারিয়েছে শেখ জামাল।
তবে মো হা'ম্ম'দ আশরাফুল আজকে নিজেকে দুর্ভাগা ভাবতেই পারেন। ভাগ্য সহায় থাকলে হয়তো আজ শেরে বাংলায় খেলাঘর সমাজ কল্যাণের বিপক্ষে ফিফটি পেয়ে যেতে পারতেন। কিন্তু স'ঙ্গী নুরুল হাসান সোহানের সহযোগিতা না পেয়ে রানআউট হয়ে ফিরে গেছেন ৩৮ রানে।

ওই ৩৮ রান করতে আশরাফুল খেলেছেন ২৬ বল। টি-টোয়েন্টির হিসেবে খুব আ হা' মর'ি ব্যাটিং না হলেও আশরাফুল যতক্ষণ উইকে'টে ছিলেন, ততক্ষণ রানের ফলগু' ধা'রা বইছিল।আশরাফুলের আউটটি ছিল দুর্ভাগ্যজনক।

সুইপ খেলে ডিপ স্কোয়ার লেগে বল পাঠিয়ে দৌড়ে বোলিং এন্ডে চলে এসেছিলেন বিশ্বের সর্বকনিষ্ঠ টেস্ট সেঞ্চুরিয়ান। ফাইন লেগে থেকে খানিকটা দৌড়ে বল তুলে ব্যাটিং প্রান্তে থ্রো করেন খেলাঘর সমাজ কল্যাণের পেসার খালেদ আহমেদ।

খেলা টিভিতে সম্প্রচার হচ্ছে না। তাই টিভি রিপ্লে নেই। তবে প্রেস বক্স থেকে মনে হয়েছে, বল ধরে থ্রো করার আগে খালেদের পা দড়ি স্পর্শ করেছিল। যেহেতু কোনোরকম টিভি রিপ্লে নেই, তাই কেউ চ্যালেঞ্জ করে বলতেও পারবেন না যে খালেদের পা দড়ি স্পর্শ করেছিল।

কিন্তু আশরাফুলের আফসোস অন্য কারণে। তিনি সি'ঙ্গেলস শেষ করার পর দৌড়ে বোলিং এন্ড থেকে ব্যাটিং প্রান্তে চলে এসেছিলেন। কিন্তু এ প্রান্তে সোহান ঠায় দাঁড়িয়েই রইলেন। আশরাফুল প্রান্ত বদলে তার কাছে চলে আসার পরও সোহান না দৌঁড়ে দাড়িয়ে থাকায় আশরাফুল পাল্টা ফেরার চেষ্টা করেন।

কিন্তু তখন আর সময় ছিল না। খালেদের থ্রো ধরে কিপার জহুরুল ইসলাম অমি বোলারের হাতে দিলে আশরাফুল রানআউটের শিকার হন। মাঠ ছাড়ার সময় সোহানের দিকে বড় চোখ করে তাকিয়ে থাকতে দেখা যায় আশরাফুলকে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!