1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৫:৩৫ পূর্বাহ্ন

জসপ্রীত বুমরাহের ক্যারিয়ার বেশি দিন টিকবে না

  • সময় মঙ্গলবার, ১ জুন, ২০২১
  • ৬৯ পঠিত

নিউজিল্যান্ডের প্রাক্তন অ'ভিজ্ঞ অলরাউন্ডার রিচার্ড হ্যাডলি টিম ভারতের দ্রুত বোলার জসপ্রিত বু মর'ার প্রশংসা করেছেন। তিনি তার অ্যাকশন নিয়েও উদ্বেগ প্রকাশ করেছিলেন এবং বলেছিলেন যে এই ডান হাতি এই ফাস্ট বোলার অ'প্রচলিত অ্যাকশনের কারণে আ'হত হওয়ার সম্ভাবনা বেশি।

এর ফলে তাঁর কেরিয়ারও শেষ 'হতে পারে। আইসিসিকে দেওয়া একটি সাক্ষাত্কারে তিনি বলেছিলেন যে এই ভারতীয় ফাস্ট বোলার অত্যন্ত কার্যকর প্রমাণিত হলেও তিনি দীর্ঘদিন ক্রিকেট খেলতে সক্ষম হবেন না বলে আশঙ্কা করছেন। হ্যাডলি বলেছিলেন যে, জসপ্রীত আর কতক্ষণ ক্রিকেট খেলতে পারবেন তা বলা মুশকিল। তিনি মনে করেন চোটের সমস্যায় তিনি গতানুগতিক অ্যাকশন ফাস্ট বোলারদের চেয়ে বেশি মোকাবিলা করতে পারেন।

তিনি বলেছিলেন যে বু মর'ার চোট কেরিয়ারের হু’মকি 'হতে পারে, তবে তিনি অ'প্রচলিত অ্যাকশনের কারণে ব্যাটসম্যানদের সমস্যায় ফেলেছেন। হ্যাডলি আরও বলেছিলেন, “যদি বু মর'াহ আ'হত হন তবে এটি মা'রাত্মক 'হতে পারে, কারণ সে তার শরীরে প্রচুর চাপ ফেলে। আমি আশা করি চোটের কারণে তার কেরিয়ার শেষ হবে না। তার বোলিং দেখে ভাল লাগছে। ব্যাটসম্যানদের অতুলনীয় গতি, বাউন্স এবং বাতাস ও পিচ দিয়ে বল সরিয়ে নিয়ে ব্যাটসম্যানদের জন্য তিনি প্রচুর ঝামেলা সৃষ্টি করেন।

এই ধরণের কৌশল দিয়ে একজন ফাস্ট বোলারকে প্র'শিক্ষণ দেওয়া খুব কঠিন হবে এবং আমি মনে করি কোনও কোচ তা করা থেকে বিরত থাকবেন কারণ এটি আঘা'তের সমস্যার কারণ 'হতে পারে। তবে আমি মনে করি কিছু তরুণ তার অনুকরণ করার চেষ্টা করতে পারে।”

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!