1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৬:৫০ পূর্বাহ্ন

বিশ্বের সবথেকে অলস ক্রিকেটারদের তালিকা দেখে নিন

  • সময় মঙ্গলবার, ১ জুন, ২০২১
  • ১০১ পঠিত

মানুষের সবচেয়ে খারাপ দিকের একটি হলো অলসতা। এজন্য জীবনে অনেক কিছু থেকেই বঞ্চিত 'হতে হয়। পৌঁছানো যায় না অ'ভিষ্ট লক্ষ্যে। আমা'দের চারপাশে অনেক অলস প্রকৃতির মানুষের দেখা মেলে। অলসতার নজির আছে ক্রিকে'টেও।

কিছু ক্রিকেটার আছেন যাদের সামান্য আলসেমির কারণে অনেক সময় গু'রুত্বপূর্ণ ম্যাচ হাতছাড়া হয়ে যায়। তেমন অলস ক্রিকেটারদের নিয়ে একটি একাদশ তৈরি করা হয়েছে। যেখানে আছেন বাংলাদেশের ব্যাটিং অলরাউন্ডার সৌম্য সরকারের নামও। একাদশে আরও রয়েছেন বিখ্যাত সব খেলোয়াড়রা-

রোহিত শর্মা: ওপেনিংয়ে ব্যাট করতে নেমে বোলারদের ঘাম বের করে ছাড়েন রোহিত শর্মা। উইকে'টের চারপাশে দারুণ সব দৃষ্টিনন্দন শট খেলার যোগ্যতা রাখেন। তবে রানিং বিটুইন দ্য উইকে'টে খুবই অলস ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ, আইপিএলের দল মুম্বাই ইন্ডিয়ান্সের এই অধিনায়ক।

ক্রিস গেইল: সর্বকালের সেরা টি-টোয়েন্টি ব্যাটসম্যানদের একজন ক্রিস গেইল। অনায়াসেই চার-ছয় মা'রার ক্ষমতা থাকায় বিশ্বের যেকোনো ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টেই দারুণ চাহিদা আছে তার। তবে ফিটনেস নিয়ে বরাবরই অলসতার পরিচয় দিয়েছেন এই ওয়েস্ট ইন্ডিয়ান তারকা ক্রিকেটার।

সরফররাজ আহমেদ: সরফরাজ আহমেদের হাত ধরে ২০১৭ সালে আইসিসি চ্যাম্পিয়নস ট্রফির শিরোপা জেতে পাকিস্তান। এজন্য এই উইকেটকিপার ব্যাটসম্যান যতটা না সমা'দৃত, উইকে'টের পেছনে দাঁড়িয়ে হাই তোলার জন্য তার থেকেও বেশি সমালোচিত।

সৌম্য সরকার: সৌম্য সরকারের ব্যাটিং প্রতিভা নিয়ে কোনো সন্দে'হ নেই। আগামী দিনে বাংলাদেশের ক্রিকে'টের হাল ধরবেন যে কয়জন, সৌম্য তার মধ্যে অন্যতম। তবে সাতক্ষীরার এই ক্রিকেটারের ফিল্ডিংয়ে আলসেমির কারণে ইতোপূর্বে টাইগারদের অনেক মাশুল দিতে হয়েছে

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!