1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৬:১০ পূর্বাহ্ন

টাইগারদের স্পিন বোলিং কোচ হবার দৌড়ে আছেন যারা

  • সময় মঙ্গলবার, ১ জুন, ২০২১
  • ১০৯ পঠিত

বাংলাদেশ দলের স্পিন বোলিং কোচের দায়িত্বে ড্যানিয়েল ভেট্টোরি আর থাকছে না, এটা পুরনো খবর। তার ছেড়ে দেওয়া চেয়ারে কে বসবেন তার ছোট্ট এক তালিকাও হয়ে গেছে। ৪ জনের সবাইই এশিয়ার, ১ জন বাংলাদেশের।

গতকাল (৩১ মে) মিরপুরে সাংবাদিকদের বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান বলেন, ‘স্পিন কোচ এশিয়া থেকে আসবে তিন জন। তার মধ্যে শ্রীলঙ্কান একজন, আরেক জন ভারতের আর একজন পাকিস্তানের। আ মর'া চেষ্টা করছি কথা বলতে এবং হয়তোবা কয়েকদিনের মধ্যে তারা এসে পৌঁছাবে। সেক্ষেত্রে আ মর'া দুই তিন দিনের মধ্যে সিনিয়র ক্রিকেটারদের পরা মর'্শটা নিই ওদের কথা বার্তা আ মর'া নিই কোচিং স্টাফ আছে, হেড কোচ আছে তাদের স'ঙ্গে আলোচনা করি আ মর'াও চিন্তা ভাবনা করি।’

‘এটা কোনো কিছু এখনো নিশ্চিত হয় নি। পছন্দ অ'পছন্দের বিয়যটা প্লেয়ারদের মধ্যে রয়ে গেছে এখনো আমা'দের কোনো কিছু নিশ্চিত হয় নি। সত্যি কথা বলতে কি স্পিন কোচের ব্যাপারে আমা'দের সোহেলকেও অনেক প্লেয়ার চাচ্ছে। তাই আ মর'া সবকিছু বিবেচনা করে এই সি'দ্ধান্ত নেবো। যেটা সমস্যা সেটা হল আ মর'া আগে বলে দিলে যারা আগ্রহ দেখায় তাদের সমস্যা হয়। তাদের নিয়ে আগ্রহী অন্য কোন দল আগ্রহ হারিয়ে ফেলে তাই আমা'দের বলতে নিষে'ধ করা হয়েছে।’

জানা গেছে যে চারজন স্পিন বোলিং কোচ হবার দৌড়ে আছেন তারা হলেন- র'ঙ্গনা হেরাথ (শ্রীলঙ্কা), সাইদ আজমল (পাকিস্তান), সাইরাজ বাহাতুলে (ভারত) ও সোহেল ইসলাম (বাংলাদেশ)।

এই চারজনের মধ্যে অবশ্য সবচেয়ে এগিয়ে আছেন র'ঙ্গনা হেরাথ। তার স'ঙ্গে যে বিসিবির আলোচনা চলছে তা তিনি নিশ্চিত করেছেন ক্রিকেট বি'ষয়ক ওয়েবসাইট ক্রিকবাজকে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!