1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৫:৩৮ পূর্বাহ্ন

আবারো নেতৃত্বে পরিবর্তন আনল আফগানিস্তান

  • সময় মঙ্গলবার, ১ জুন, ২০২১
  • ৫৯ পঠিত

আবারো নেতৃত্বে পরিবর্তন আনল আফগানিস্তান ক্রিকেট বোর্ড। দীর্ঘদিন দলকে নেতৃত্ব দেয়ার পরও সবশেষ ২০১৯ সালের ইংল্যান্ড বিশ্বকাপের আগে অধিনায়কত্ব থেকে সরিয়ে দেয়া হয় আসগর আফগানকে। তার পরিবর্তে নেতৃত্ব দেয়া হয় তরুণ ক্রিকেটার গু'লবাদিন নাইবকে। ক্রিকেট বোর্ডের এমন সি'দ্ধান্ত মেনে নিতে পারেননি দলটির তারকা ক্রিকেটার মো হা'ম্ম'দ নবি ও র'শিদ খানরা। আসগর আফগানকে বিশ্বকাপের আগে নেতৃত্ব থেকে সরিয়ে দেয়ার সময়ে নবি-র'শিদ খানরা ভারতে আইপিএল খেলায় ব্যস্ত ছিলেন। তারা সেখান থেকেই বোর্ডের এ সি'দ্ধান্তে প্রতিবাদ জানান।

বিশ্বকাপের ঠিক আগে হঠাৎ করে নেতৃত্ব পরিবর্তন করায় ফলও ভালো হয়নি। বিশ্বকাপে বাজে পারফরম্যান্সের কারণে টুর্নামেন্টের পরই নাইবকে নেতৃত্ব থেকে সরিয়ে ফের অধিনায়ক করা হয় আসগর আফগানকে।

এখন আবারও আসগর আফগানকে নেতৃত্ব থেকে সরিয়ে দিয়ে দলটির তারকা ব্যাটসম্যান হাসমতউল্লাহ শ’হীদিকে ওয়ানডে ও টেস্ট দলের অধিনায়ক করা হয়েছে। টেস্ট ও ওয়ানডেতে হাসমতউল্লাহর সহ-অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করবেন রহমত শাহ।

টি-টোয়েন্টির জন্য এখনো কোনো অধিনায়ক নির্ধারণ করা হয়নি। তবে দ্রুত সময়ের মধ্যে নতুন অধিনায়কের নাম ঘোষণা করবে আফগান ক্রিকেট বোর্ড। টি-টোয়েন্টিতে সহ-অধিনায়কের দায়িত্ব পালন করবেন র'শিদ খান।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!