1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৬:৩৪ পূর্বাহ্ন

শুরু হচ্ছে বন্ধ থাকা আইপিএল সাকিবদের দলে চেয়ে যা বললেন ম্যাককালাম

  • সময় মঙ্গলবার, ১ জুন, ২০২১
  • ৮৭ পঠিত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের চতুর্দশ আসর আয়োজনের দুঃসাহসটা দেখিয়েছিল ভারতীয় ক্রিকেট বোর্ড। বেশ খানিকটা সফলও বলা চলে সৌরভ গা'ঙ্গু'লির বোর্ডকে। তবে মাঝপথে সেই সাহসের হিসাব চুকিয়ে দিতে হয়েছে আইপিএল বন্ধ করে।

বায়ো বাবল ভেঙে যাওয়ায় মাঝপথে স্থগিত হয়েছে আইপিএল। ভারতের মাটিতে আয়োজন সম্ভব হচ্ছে না আইপিএলের বাকি অংশ। ফলে আগামী সেপ্টেম্বর-অক্টোবরে সংযুক্ত আরব আমিরাতে আইপিএলের বাকি ম্যাচগু'লো আয়োজনের সি'দ্ধান্ত নিয়েছে বিসিসিআই।

এদিকে এই সময়টাতে অন্যান্য দলগু'লোর আন্তর্জাতিক সিরিজ থাকার কারণে বেশ কয়েকটি দলের বিদেশী ক্রিকেটাররা আইপিএল খেলতে পারবেন না। বাংলাদেশের বিপক্ষে সিরিজ থাকার কারণে ইংল্যান্ড, অস্ট্রেলিয়া কিংবা নিউজিল্যান্ডের মত দলগু'লোর ক্রিকেটারদের হয়তো নাও দেখা যেতে পারে আইপিএলে। এছাড়া বাংলাদেশ থেকে আইপিএলে সুযোগ পাওয়া মুস্তাফিজুর রহমান ও সাকিব আল হাসানেরও আইপিএল খেলা নিয়ে রয়েছে শঙ্কা।

কলকাতা নাইট রাইডার্সের হেড কোচ ব্র্যান্ডন ম্যাককালাম জানিয়েছেন বিদেশী ক্রিকেটারদের অনুপস্থিতি হবে 'হতাশাজনক। কেননা প্রথম রাউন্ডে কলকাতার ৭ ম্যাচে জয় রয়েছে কেবল ২টিতে। ম্যাককালাম বলেন, ‘’আ মর'া যদি কিছু ক্রিকেটারকে না পাই তবে সত্যিই এটা আমা'দের জন্য 'হতাশার হবে। গঠনগতভাবে আ মর'া কিছু ক্রিকেটারের ওপর ভরসা রাখি। আ মর'া ভালো মানের ক্রিকেটার দেখে বেছে নিয়েছিলাম। আমি জানি আ মর'া যদি চাপে পড়ি তবে তারা দীর্ঘ সময় আমা'দের স'ঙ্গে থাকার জন্য তৈরি থাকবে এবং কঠিন সময়েও তারা শান্ত থাকবে।‘’

বিদেশী ক্রিকেটারদের পাওয়া না গেলে মূল দায়িত্ব যে স্থানীয় ক্রিকেটারদের উপরই বর্তায় এমনটাও মনে করিয়ে দিলেন নাইটদের এই কোচ। তার মতে শুভম্যান গিল কিংবা নিতিশ রানার মত ক্রিকেটারদের জন্য এটি বাড়তি সুযোগ।

ম্যাককালাম আরও বলেন, ‘’সম্ভবত ভারতীয় কিছু ছেলের ওপর নির্ভর করতে 'হতে পারে এবং তারা সম্ভবত তৈরি নয় এমন দায়িত্ব নেয়ার জন্য। এটা তাদের জন্য একটি নতুন সুযোগ নিয়ে আসবে। শুভমন গিল অথবা নীতিশ রানার মতো ক্রিকেটার যারা অনেক বছর ধরে দলটিতে রয়েছে আশা করি তারা সেই সুযোগ লুফে নিতে পারবে এবং অন্যরাও। সামনে কি হবে এটা দেখার জন্য আমি উদগ্রীব হয়ে আছি এবং এটা সহজ হবে না।‘’

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!