1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৭:৩২ পূর্বাহ্ন

ডোমিঙ্গো ভেট্টোরির পরিবর্তে যাদেরকে কোচ হিসেবে নিচ্ছে বাংলাদেশ

  • সময় সোমবার, ৩১ মে, ২০২১
  • ২২২ পঠিত

বাংলাদেশ জাতীয় দলের স্পিন বোলিং কোচের দায়িত্বে আসতে পারে শ্রীলংকান স্পিন বোলিং কিংবদন্তী র'ঙ্গনা হেরাথ। এমনটাই গু'ঞ্জনে শোনা যাচ্ছে।বাংলাদেশে স্পিন বোলিং কোচ হিসেবে সব শেষ কাজ করেছে নিউজিল্যান্ডের কিংবদন্তী বোলিং অল রাউন্ডার ড্যানিয়েল ভিট্টোরি। এখন জায়গা টা আপাতত খালি রয়েছে।

মূলত তার বদলে একজন কে আনার ব্যাপারেই কথা হচ্ছে যেখানে জোরালো ভাবে শোনা যাচ্ছে র'ঙ্গনা হেরাথের নাম, পাশাপাশি ড্যানিয়েল ভেট্টোরি কে নতুন প্রস্তাবনা দেয়ার কথা। অবশ্য করো'না পরিস্থিতির কথা বিবেচনা করে নাও আসতে পারেন তিনি।

বিসিবি এক কর্মকর্তা দৈনিক সমকালকে জানান, হেরাথকে বছরে ২০০ দিন কাজের শর্ত দেওয়া হয়েছে। কিন্তু হেরাথ চান, ১২০ দিন কাজ করতে। এ নিয়ে বোর্ড ও হেরাথের মধ্যে আলোচনা হচ্ছে। যদি এখানে চুক্তি করা সম্ভব হয় তবে সে হবে বাংলাদেশের পরবর্তী বোলিং কোচ।

তবে বিসিবির অন্য একটি সূত্র বলছে ‘এ দুইজনকে (হেরাথ ও ভিট্টোরি) বাছাই করা হলেও পরিচালকদের মধ্যে মতদ্বৈধতা রয়েছে, যার জন্য চূড়ান্ত করার ক্ষেত্রে বাধা হয়ে দাঁড়িয়েছে।

অবশ্য বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান আকরাম খান জানান, দু’জন না হলেও অন্তত একজন নিয়োগ পাবেন। আর সেটা হেরাথই হবেন।’আর তাই এখন কে হচ্ছে বাংলাদেশের পরবর্তী স্পিন বোলিং কোচ সেটা জানার জন্য অ'পেক্ষায় থাকতেই হচ্ছে ক্রিকেট ভক্তদের।

উল্লেখ্য, র'ঙ্গনার কোচিং অ'ভিজ্ঞতা না থাকলেও বোলার হিসেবে তিনি যথেষ্ট সফল ছিলেন। ক্যারিয়ারের প্রথম অংশে মুরালিধরনের জন্য সুযোগ না পেলেও মুরালির অবসরের পর সেই হয়ে উঠেছিল শ্রীলংকার বোলিং এর মূল ত্রাস। তাকে কেন্দ্র করে অসংখ্য সিরিজ জিতেছে তারা।ওয়ানডে ও টিটুয়েন্টি ক্রিকে'টে ততটা সফল ছিলেন না তিনি তবে টেস্ট ক্রিকে'টের জন্য তিনি একজন কিংবদন্তী, তাতে সন্দে'হ নেই।

৯৪ টেস্ট খেলে ৪৩৩ উইকেট শিকার তার। ওয়ানডেতে ৭৪ আর টি-টোয়েন্টিতে ১৮ উইকেট নিয়েছেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!