1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৬:৪৭ পূর্বাহ্ন

তামিম, সাকিব বা লিটন নয়, বাংলাদেশের ভবিষ্যৎ বিশ্বসেরা ক্রিকেটারের নাম জানালেন মাশরাফি

  • সময় সোমবার, ৩১ মে, ২০২১
  • ২০৫ পঠিত

বাংলাদেশ দলে একজন পেস বোলিং অলরাউন্ডারের হাহাকার অনেকদিন ধরেই। টেস্ট স্ট্যাটাস পাওয়ার পর মুশফিক বাবু, মাশরাফি বিন মর'্তুজা, ফরহাদ রেজা, জিয়াউর রহমান এমনকি পুরোদস্তুর ব্যাটসম্যান সৌম্য সরকারকে দিয়েও চেষ্টা করা হয়েছে পেস বোলিং অলরাউন্ডারের জায়গা পূরণ করার।

কিন্তু কাউকে দিয়েই লম্বা সময়ের কাজ চালানোর ভরসা পায়নি বাংলাদেশ দল। সবাই প্রায় শেষপর্যন্ত পরিণত হয়েছেন বিশেষজ্ঞ বোলার বা ব্যাটসম্যানে।

অ'পেক্ষার প্রহর বাড়তে বাড়তে অবশেষে পাওয়া গেছে একজন কাঙ্ক্ষিত পেস বোলিং অলরাউন্ডার, মো হা'ম্ম'দ সাইফউদ্দিন।

ডানহাতি মিডিয়াম ফাস্ট বোলিং এবং শেষদিকে কার্যকরী ঝড়ো ব্যাটিং- উভয়ের সংমিশ্রণে দারুণ এক প্যাকেজ ২৩ বছর বয়সী সাইফউদ্দিন।

ক্যারিয়ারের মাত্র ৩ বছরের মাথায়ই আস্থা অর্জন করে নিয়েছেন কোচ রাসেল ডোমি'ঙ্গো ও সদ্য সাবেক হওয়া ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর'্তুজার। এই দুজনই অনেক উঁচু মানের খেলোয়াড় হিসেবে বিবেচনা করেন সাইফউদ্দিনকে।

বিশেষ করে ডেথ বোলিংয়ে সাইফউদ্দিনের কার্যকরিতা নিতে কোনো সন্দে'হই নেই মাশরাফির। বাংলাদেশ দলে পেস বোলিং অলরাউন্ডারের যে হাহাকার, সেটি পূরণে কোন প্রক্রিয়া অনুসরণ করা উচিৎ?

উত্তরে মাশরাফি জানান, ‘সাইফউদ্দিন তথা পেস বোলিং অলরাউন্ডারের অভাব অনেকদিন ধরেই। ফলে দলের জন্য অনেক গু'রুত্বপূর্ণ একটা সম্পদ সাইফউদ্দিন, যে কি না অন্তত ১০-১২ বছর জাতীয় দলকে সার্ভিস দিতে পারবে।

মাশরাফির আরো বলেন, ‘একজন সাকিব পেতেই আমা'দের অনেক সময় লাগছে। এছাড়া একজন পেস বোলিং অলরাউন্ডার আমা'র ক্যারিয়ারের শুরু থেকেই খুঁজে বেড়ানো হচ্ছে।

শেষপর্যন্ত সাইফউদ্দিনকে পাওয়া গেলো। আমি সবসময় মনে করি যে, এই দলের একটা মূল্যবান সম্পদ সাইফউদ্দিন, খুবই প্রতিভাবান ক্রিকেটার। ও এমন একজন ক্রিকেটার, যাকে আমি চিন্তা করি যে ১০-১২ বছর বাংলদেশ ক্রিকেটকে সার্ভিস দেবে।’

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!