1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৬:৫১ পূর্বাহ্ন

বিমানেই উঠতে দেয়া হল না ১১ পাকিস্তানি ক্রিকেটারকে

  • সময় সোমবার, ৩১ মে, ২০২১
  • ৬৯ পঠিত

প্রাণঘা'তী করো'নাভাইরাসের প্রকো'পে ঘরের মাঠে স্থগিত হয়েছে পাকিস্তান প্রিমিয়ার লিগ (পিএসএল)। টুর্নামেন্টের বাকি অংশ আয়োজন করা হচ্ছে আরব আমিরাতে। কিন্তু এ নিয়ে একের পর এক জটিল পরিস্থিতির মুখোমুখি হচ্ছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। নানা জটিলতার কারণে এখনও পর্যন্ত সব ক্রিকেটারকে মধ্যপ্রাচ্যের দেশটিতে উড়িয়ে নিতে পারেনি বোর্ড।

নানা জটিলতার পর একটি বাণিজ্যিক বিমানকে ভাড়া করা হয়েছিল শেষ ১৬ জন ক্রিকেটার ও সা'পোর্ট স্টাফকে আরব আমিরাতে নেওয়ার জন্য। কিন্তু বিমানটি মোট ৫ জনকে নিয়ে উড়ে যায়। সাবেক অধিনায়ক সরফরাজসহ মোট ১১ জন ক্রিকেটারকে বিমানে চড়ার অনুমতি দেওয়া হয়নি।

ইএসপিএন রিপোর্ট করেছে, ‘১১জন ক্রিকেটার এবং কর্মকর্তাকে একটি বাণিজ্যিক বিমানের বোর্ডিং পাস দিতেই অস্বীকৃতি জানানো হয়। যাদের মধ্যে ছিলেন কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের অধিনায়ক সরফরাজ আহমেদও। লাহোর এবং করাচি থেকে এসব ক্রিকেটার ও কর্মকর্তাদের বিমানে ওঠার কথা। বিমানটি আবুধাবি যাওয়ার কথা কাতারের রাজধানী দোহা হয়ে।’

পাকিস্তান ক্রিকেট বোর্ড ঠিক করেছিল, লাহোর এবং করাচি থেকে ২৫ মে দু’টি চাটার্ড ফ্লাইটে করে আবুধাবি উড়িয়ে নিয়ে যাওয়া হবে পিএসএলে অংশ নিতে চলা প্রতিটি ক্রিকেটারকে। তবে এক সপ্তাহ কে'টে গেলেও এখনও পর্যন্ত লাহোর ও করাচির হোটেলে কার্যত ব'ন্দি হয়ে রয়েছেন বেশ কয়েকজন ক্রিকেটার ও সা'পোর্ট স্টাফ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!