1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৬:২০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ: সাকিব-মুশফিক-রিয়াদ অধিনায়ক, বাদ তামিম ও মুমিনুল

  • সময় সোমবার, ৩১ মে, ২০২১
  • ৭২ পঠিত

সদ্য শেষ হয়েছে আইসিসি সুপার লিগের বাংলাদেশ বনাম শ্রীলঙ্কার মধ্যকার তিন ম্যাচ ওয়ানডে সিরিজ। যেখানে ২-১ সিরিজ জিতে নিয়েছে বাংলাদেশ।

আর আজ ৩১ মে সোমবার সকালেই পর্দা উঠেছে ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগের। সবার জানা টি টোয়েন্টি ফরম্যাটে প্রতিদিন ৩ মাঠে ৬টি করে ম্যাচ অনুষ্ঠিত হবে। তার মানে একদিনেই সব দলের একটি করে খেলা অনুষ্ঠিত হয়ে যাব'ে।

অর্থাৎ সোমবার আজ উদ্বোধনী দিনেই মাঠে নেমে পড়েছে সব দল। ক্রিকেট অনুরাগি, ভক্ত-স মর'্থকরা অধীর আগ্রহে অ'পেক্ষায়, প্রিয় দল কখন মাঠে নামবে? প্রিয় পারফরমা'র কেমন পারফরম করেন তা দেখতে।

সবার আগে দেখার কোন দলের অধিনায়ক কে? মাশরাফি বিন মর'্তুজা প্রথম থেকে খেলছেন এবারের লিগে। কিন্তু তিনি নেতৃত্বে থাকছেন না। তার দল শেখ জামাল ধানমন্ডি ক্লাবের অধিনায়কত্ব করবেন নুরুল হাসান সোহান।

সোহান নিজেই জানিয়েছেন এ তথ্য। এখন প্রশ্ন হলো ‘পঞ্চ পান্ডবের’ বাকি ৪ সদস্য সাকিব, তামিম, মুশফিক ও রিয়াদ কী অধিনায়কত্ব করবেন? এই চার শীর্ষ তারকা কে কোন দলের অধিনায়ক?

জানতে আগ্রহীর সংখ্যা প্রচুর। সেই উৎসাহী ভক্ত ও স মর'্থকদের জন্য খবর, সাকিব মো হা'মেডানের অধিনায়ক। আবাহনীর অধিনায়ক মুশফিকুর রহিম। মাহমুদউল্লাহ রিয়াদ অধিনায়ক হলেন গ্রাজী গ্রুপ ক্রিকেটার্সের।

স্বাভাবিকভাবেই ধারণা করা হয়েছিল তামিম ইকবালও প্রাইম ব্যাংকের অধিনায়কত্ব করবেন; কিন্তু ভিতরের খবর অন্য। যতটুকু জানা গেছে, তামিম হয়ত আনুষ্ঠানিকভাবে অধিনায়কত্বও নাও করতে পারেন।

প্রাইম ব্যাংক কোচ সারোয়ার ই মর'ানের কাছে দলের অধিনায়কের নাম জানতে চাওয়া হলে প্রথমে বলেন তামিমের নাম। পরে আস্তে আস্তে জানান, ‘নাহ! তামিম তো আছেই। সেতো দলের সিনিয়র মোস্ট ক্রিকেটার এবং দলের এক নম্বর ক্রিকেটার।

টিমের মূল স্তম্ভ। মাঠে দল পরিচালনা, বোলার ব্যবহার ও ফিল্ডিং পরিচালনা মোটামুটি তামিমই করবে। তবে এমনও 'হতে পারে টসটা করবে এনামুল হক বিজয়।’

কোচ সারোয়ার ই মর'ানের এমন মন্তব্যর পর কী মনে হয়? তামিমই সব কিছু করবেন। তবে অধিনায়কের তকমাটা থাকবে এনামুল হক বিজয়ের গায়ে। টস করতে হয়ত বিজয়কেই দেখা যাব'ে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!