1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বুধবার, ২৪ ফেব্রুয়ারী ২০২১, ১০:৫৮ অপরাহ্ন
শিরোনামঃ
তালাকের কাগজ দেখালেন নাসিরের আইনজীবী বিয়ে ও বাচ্চা ছাড়া রাকিবের সব অভিযোগ মিথ্যা: নাসিরের স্ত্রী তামিমা ক্রিকেটারদের অবসাদমুক্ত রাখতে যে পরিকল্পনা বিসিবির পয়েন্ট ব্যবধান কমাতে মাঠে নামছে বার্সেলোনা গোলাপি বলের ছোবলে দিশেহারা ইংল্যান্ড ব্রেকিংনিউজঃ গণমাধ্যমের সাথে সরাসরি কথা বলছেন নাসির-তামিমা (ভিডিও)। যা ফাস করে দিল তারা। মেসির প্লেন ভাড়া করে রাষ্ট্রীয় সফরে আর্জেন্টিনার প্রেসিডেন্ট! নিউজিল্যান্ডে শৌচাগার সহ রুম সবই পরিষ্কার করতে হবে তামিম-মুশফিকদের নেইমারের সমান বেতন এবং চলে যাওয়ার স্বাধীনতা চায় এমবাপ্পে অভিষেকের অপেক্ষায় বিশ্বের সবচেয়ে বড় স্টেডিয়াম

ইতিহাসে প্রথমবার একই দিন একই মাঠে দুই ম্যাচ খেলবে ইংল্যান্ড-পাকিস্তান!

  • সময় শুক্রবার, ৮ জানুয়ারী, ২০২১
  • ১৯৭ পঠিত

প্রথমবারের মতো পাকিস্তান সফর ক’রতে যাচ্ছে ইংল্যান্ড নারী ক্রিকেট দল। অক্টোবরের এই সফরে তিনটি ওয়ানডে ও দুটি টি-টোয়েন্টি খেলবে ইংলিশ মেয়েরা। টি-টোয়েন্টি ম্যাচ দুটি হবে ১৪ ও ১৫ অক্টোবর, করাচিতে। একই সময়ে দুটি টি-টোয়েন্টি খেলতে পাকিস্তান সফর করবে ইংল্যান্ড পুরুষ দলও।

১৬ বছর পর তাদের পাকিস্তানে সিরিজ খেলতে যাওয়ার বি'ষয়টি চূড়ান্ত হয়েছিল গত নভেম্বরে। মেয়েদের ম্যাচের মতো ১৪ ও ১৫ অক্টোবর একই মাঠে ছেলেদের টি-টোয়েন্টি ম্যাচ দুটি অনুষ্ঠিত হবে। মেয়েদের ওয়ানডে তিনটি অনুষ্ঠিত হবে ১৮, ২০ ও ২২ অক্টোবর।

শ্বা’সরু'দ্ধকর ম্যাচে আবাহনীকে হারিয়ে ফাইনালে বসুন্ধ’রা কিংস: ১৩২তম মিনিটে গোল করলেন বসুন্ধ’রার জোনাথন দি সিলভেইরা ফার্নান্দেজ। যে গোলে জয় নি’শ্চিত হলো বসুন্ধ’রা কিংসের। ফেডারেশন কাপের হাইভোল্টেজ সেমিফাইনালে প্রতিযোগীতাটির ১১ বারের চ্যাম্পিয়ন ঢাকার জায়ান্ট আবাহনী লিমিটেডকে ৩-১ গোলে পর্যদুস্ত করে ফাইনালের টিকেট নি’শ্চিত করে বসুন্ধ’রা।

আ'ক্রমন-পাল্টা আ'ক্রমনে ভরপুর ম্যাচের শুরুতে যদিও এগিয়ে যায় আবাহনী লিমিটেড। ৩১তম মিনিটে করা গোলে লিড পায় মা’রিও লেমোসের দল। দ্বিতীয়ার্ধের শুরুতে গোল করে বসুন্ধ’রাকে সমতায় ফেরান ম্যাচের নায়ক জোনাথন। ম্যাচে আর কোন গোল না হলে খেলা গড়ায় অতিরি’ক্ত সময়ে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!