1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৬:৫১ পূর্বাহ্ন

প্রায় ১৮ কোটি টাকায় উইন্ডিজ সিরিজের টিভি সম্প্রচার স্বত্ব পেল ব্যানটেক –

  • সময় বৃহস্পতিবার, ৭ জানুয়ারী, ২০২১
  • ১০৭ পঠিত

আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সিরিজ সামনে রেখে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবির) সম্প্রচার স্বত্ব পেয়েছে বিজ্ঞাপনী সংস্থা বেনটেক। উন্মুক্ত বিডিংয়ে গাজী টিভি ও টি-স্পোর্টসকে পেছনে পেলে স্বত্ব কিনে নেয় তারা।

সাধারণত দীর্ঘ মেয়াদে এসব চুক্তি করে থাকলেও ম হা'মা'রী প্রভাবে বিসিবি এবার আলাদা আলাদা সিরিজে টিভি স্বত্ব বিক্রি করছে। ব'ঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের টিভি স্বত্ব পেয়েছিল দেশের প্রথম চ্যানেল টি-স্পোর্টস।

জানা গেছে ১৭ কোটি ৯৭ লাখ টাকায় এই সিরিজের স্বত্ব প্রতিষ্ঠানটি কিনে নিয়েছে বেনটেক। নিলামে অংশ নিয়েছে টি স্পোর্টস ও গাজী টেলিভিশন। তবে দরদাতা প্রতিষ্ঠান হিসেবে তার বেনটেক থেকে বেশ পিছিয়ে ছিল।

বি'ষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুস। তিনি বলেন, ‘আমা'দের ওয়েস্ট ইন্ডিজ সিরিজের জন্য টিভি স্বত্বের নিলাম হয়েছে। তিনটি প্রতিষ্ঠান অংশ নিয়েছিল। এবারের সিরিজের জন্য টিভি স্বত্ব পেয়েছে বেনটেক।

এটি একটি দেশীয় মা'র্কেটিং এজেন্সি। তারা হয়তো অন্য কারো কাছেই সম্প্রচারের স্বত্ত্ব দিবে। তবে কাকে বা কোন প্রতিষ্ঠানকে দিচ্ছে তা আ মর'া এখনো নিশ্চিত নই।’ বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামুদ্দিন চৌধুরী সুজন বলেন, ‘তিন প্রতিষ্ঠানের মধ্যে বেনটেক সর্বোচ্চ দরতাদা হিসেবেই এই স্বত্ব পেয়েছে।’

জানা গেছে, বেনটেক স্বত্ব পেলেও তারা তা টি স্পোর্টসের কাছে বিক্রি করে দেবে। তবে এই বি'ষয়ে বিসিবির প্রধান নির্বাহী বলেন, ‘আ মর'া এখনো জানিনা তারা (বেনটেক) এটি অন্য কাউকে দিবে কিনা। এটি এখন তাদের বি'ষয়।’

জানা গেছে বেনটেকের সিটিজেন নামে একটি টিভি চ্যানেল আছে। তবে তাদের এই টিভি এখনো সম্প্রচারের অনুমোদন পায়নি। যে কারণে অন্য কোন প্রতিষ্ঠানের কাছেই তাদের সম্প্রচার স্বত্ব বিক্রি করতে হবে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!