1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৪:৩২ অপরাহ্ন

১০ ক্রিকেটার বাংলাদেশে না আসতে চাওয়ায় ক্ষুব্ধ গঙ্গা –

  • সময় বৃহস্পতিবার, ৭ জানুয়ারী, ২০২১
  • ৯৩ পঠিত

বাংলাদেশ সফর থেকে নাম প্রত্যাহার করে নেওয়ায় ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটারদের ওপর চটেছেন দেশটির সাবেক ক্রিকেটার ও ধা'রাভাষ্যকার ড্যারেন গ'ঙ্গা। সিরিজ নিশ্চিত করার আগে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের দুই প্রতিনিধিদল বাংলাদেশের ক্রিকেট আয়োজনের সা মর'্থ্য দেখে ইতিবাচক প্রতিবেদনই দিয়েছিলেন।

তবু ওয়েস্ট ইন্ডিজের টেস্ট ও ওয়ানডে দলের নিয়মিত ক্রিকেটারদের আস্থার অভাব দেখে ক্ষু'ব্ধ হয়েছেন তিনি।বাংলাদেশ সফরে টেস্ট চ্যাম্পিয়নশিপের দুটি ম্যাচ ও ওয়ানডে সুপার লিগের তিনটি ম্যাচ খেলবে ওয়েস্ট ইন্ডিজ দল।

কিন্তু আইসিসির দুটি গু'রুত্বপূর্ণ টুর্নামেন্টেই থাকছেন না ওয়েস্ট ইন্ডিজ দলের নিয়মিত ১০ ক্রিকেটার। টেস্ট অধিনায়ক জেসন হোল্ডার, ওয়ানডে অধিনায়ক কাইরন পোলার্ড, ড্যারেন ব্রাভো, শামা'র ব্রুকস, রোস্টন চেজ, শেলডন কটরেল, এভিন লুইস, শাই হোপ,

শি মর'ন হেটমায়ার ও নিকোলাস পুরান নিজেদের নাম প্রত্যাহার করেছেন। আন্তর্জাতিক সফরের সময় দেশের ক্রিকেটারদের এমন আচরণে ক্ষু'ব্ধ দেশটির সাবেক ক্রিকেটার ও ধা'রাভাষ্যকার ড্যারেন গ'ঙ্গা।

গতকাল স্থানীয় গণমাধ্যমে তিনি বলেন, ‘ওয়েস্ট ইন্ডিজ ক্রিকে'টের প্রতি ওদের একটা দায়ব'দ্ধতা থাকা উচিত। আ মর'া সেটা অনেক ক্রিকেটারের মধ্যেই দেখছি না। আমি সেদিকেই আঙুল তুলতে চাচ্ছি। সফরের আগে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের প্রতিনিধি বাংলাদেশের পরিস্থিতি পর্যবেক্ষণ করে এসেছে। প্রতিনিধিরা আন্তর্জাতিক সফরের জন্য বাংলাদেশকে নিরাপদ বলেছেন। আপনার অঞ্চলে যেই প্রতিষ্ঠান ক্রিকেট পরিচালনা করে, তাদের বিশ্বা'স করতে হবে।’

সর্বশেষ নিউজিল্যান্ড সফরে ওয়েস্ট ইন্ডিজের বাজে পারফরম্যান্সে গ'ঙ্গা ভীষণ 'হতাশ। টেস্টের সাবেক ওপেনার গ'ঙ্গা বলেন, ‘আমা'র মনে হয় উন্নতির অনেক জায়গা আছে। ওয়েস্ট ইন্ডিজ দলের সর্বশেষ নিউজিল্যান্ড সফরে আমি অন্তত টি-টোয়েন্টি সিরিজটা জেতার আশা করেছিলাম। সেটা হয়নি। টেস্টে আরও বেশি প্রতিযোগিতা আশা করেছিলাম।

কিন্তু দ্বিতীয় টেস্টের পারফরম্যান্স প্রথম টেস্ট থেকেও খারাপ হয়েছে। কিছু ইতিবাচক দিকও অবশ্য আছে। জশুয়া ডি সিলভা ও চেমা'র হোল্ডারের অ'ভিষেক হয়েছে। তবে এক রাতেই সব বদলে যাব'ে না। সময় লাগবে।’ বাংলাদেশ সফরে তিনটি ওয়ানডে ও দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে ওয়েস্ট ইন্ডিজ দল। আগামী ২০শে জানুয়ারি মাঠে গড়াবে সিরিজের প্রথম ওয়ানডে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!