1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বুধবার, ২৪ ফেব্রুয়ারী ২০২১, ১১:৪০ অপরাহ্ন
শিরোনামঃ
তালাকের কাগজ দেখালেন নাসিরের আইনজীবী বিয়ে ও বাচ্চা ছাড়া রাকিবের সব অভিযোগ মিথ্যা: নাসিরের স্ত্রী তামিমা ক্রিকেটারদের অবসাদমুক্ত রাখতে যে পরিকল্পনা বিসিবির পয়েন্ট ব্যবধান কমাতে মাঠে নামছে বার্সেলোনা গোলাপি বলের ছোবলে দিশেহারা ইংল্যান্ড ব্রেকিংনিউজঃ গণমাধ্যমের সাথে সরাসরি কথা বলছেন নাসির-তামিমা (ভিডিও)। যা ফাস করে দিল তারা। মেসির প্লেন ভাড়া করে রাষ্ট্রীয় সফরে আর্জেন্টিনার প্রেসিডেন্ট! নিউজিল্যান্ডে শৌচাগার সহ রুম সবই পরিষ্কার করতে হবে তামিম-মুশফিকদের নেইমারের সমান বেতন এবং চলে যাওয়ার স্বাধীনতা চায় এমবাপ্পে অভিষেকের অপেক্ষায় বিশ্বের সবচেয়ে বড় স্টেডিয়াম

পাপনের বদলে বোর্ড সভাপতির পদেও তরুণ নেতৃত্বের দাবি!

  • সময় বৃহস্পতিবার, ৭ জানুয়ারী, ২০২১
  • ১৩৭ পঠিত

বাংলাদেশ জাতীয় দলে তরুণদের সুযোগ করে দিতেই মাশরাফিকে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ থেকে বাদ দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি। নির্বাচক থেকে শুরু করে ক্রিকেট বোর্ডের সকল কর্মকতার সাথে বৈঠকের মাধ্যমেই এমন সি'দ্ধান্ত নিয়েছে তারা।

এই বি'ষয়ে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন গণমাধ্যমকে জানিয়েছেন ম্যাশ দলে থাকতে চেয়েছিলেন, তবে তার এই চাওয়াকে প্রাধান্য না দিয়ে ভবি'ষ্যতের বাংলাদেশকে শক্তিশালী করতেই এমন সি'দ্ধান্ত নিয়েছেন তারা। আর মাশরাফির জায়গা না হওয়াতে সামাজিক যোগাযোগ মাধ্যমগু'লোতে চলছে কা'টাছেড়া, বিশেষ করে মাশরাফী ভক্তরা কোনোভাবেই মেনে নিতে পারছেন না তার এমন বিদায়।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্টের মাধ্যমে বিভিন্নভাবে বলার চেষ্টা করেছেন মাঠ থেকেই কেন বিদায় দেয়া হলো না ম্যাশকে। এমনকি দেশের শীর্ষ গণমাধ্যম কর্মীরাও এই ব্যাপারটি নিয়ে আ'ক্ষেপ প্রকাশ করেছেন। যে তারুণ্যের জয়যাত্রার জন্য ম্যাশকে এভাবে বাদ দেয়া হলো সেটি নিয়েও প্রশ্ন তুলছেন ম্যাশভক্তরা।

তাদের কথা, যে যুক্তিতে বাদ দেয়া হয়েছে ম্যাশকে একই যুক্তিতে রদবদল হোক বিসিবিতেও। অনেকে তো বোর্ডের শীর্ষ পদেও অ'পেক্ষাকৃত তরুণ মাশরাফীকে দেখতে চাইছেন। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে কথার ফোয়ারা ছুটিয়েছেন অনেকে।

তবে ক্রিকেট থেকে একেবারে বিদায় নিচ্ছেন না জাতীয় দলের সাবেক এই ক্যাপ্টেন। বিপিএল, বিসিএল ও বিভিন্ন ফ্রাঞ্চাইজি টুর্নামেন্টগু'লোতে তিনি খেলবেন। আবারও মাঠ মাতাবেন মাশরাফী। বিসিবি সংশ্লিষ্টরা বলছেন, ম্যাশ ভক্তদের এতটা 'হতাশ হবার কোনো কারণ নেই। দেশের ক্রিকে'টের কথা চিন্তা করেই মাশরাফীকে বিশ্রাম দিয়েছে বিসিবি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!