1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০১:০৯ পূর্বাহ্ন

বাংলাদেশ সফর: হোল্ডার ও পোলার্ডদের উল্টো সুর

  • সময় বৃহস্পতিবার, ৭ জানুয়ারী, ২০২১
  • ১০৬ পঠিত

করো'নার দোহাই দিয়ে ওয়েস্ট ইন্ডিজ জাতীয় দলের বাংলাদেশ সফর থেকে অব্যা'হতি নিয়েছেন ১০ জন ক্যারিবীয় তারকা। আরও ২ ক্রিকেটার আসছেন না ‘ব্যক্তিগত কারণ’ দেখিয়ে। তবে বাংলাদেশ সফরের উদ্বেগের কিছু দেখছেন না ক্যারিবীয় ক্রিকেটারদের সংগঠন ওয়েস্ট ইন্ডিজ প্লেয়ার্স অ্যাসোসিয়েশন (ডব্লিউআইপিএ)।

ডব্লিউআইপিএ জানিয়েছে, চিকিৎসকের মাধ্যমে খেলোয়াড়দের সংগঠন পক্ষ থেকে ওয়েস্ট ইন্ডিজ বোর্ডের সাথে যোগাযোগ করা হয়েছে। বাংলাদেশের কোভিড প্রটোকল দেখে সন্তুষ্টি প্রকাশ করেছেন ঐ চিকিৎসক, তথা ডব্লিউআইপিএ।

সংগঠনের সেক্রেটারি ওয়েইন লুইস বলেন, ‘আমা'দের কোনোরকম উদ্বেগ নেই এই সফর নিয়ে। ইংল্যান্ড ও নিউজিল্যান্ড সফরের মতই আয়োজন করেছে বাংলাদেশ। ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ ও তাদের দলের সাথে আমা'দের আলোচনা হয়েছে।

আমা'দের দলকে নেতৃত্ব দিয়েছেন চিকিৎসক আন্দ্রে কুকি, কারণ আ মর'া কেউই মেডিকেল চিকিৎসক নই। ওয়েস্ট ইন্ডিজের সাথে সভায় সব বি'ষয় নিয়ে আলোচনা হয়েছে।

বাংলাদেশের করো'না পরিস্থিতির কারণে যারা সফর থেকে নাম প্রত্যাহার করেছেন তারা হলেন- অধিনায়ক জেসন হোল্ডার, কাইরন পোলার্ড, ড্যারেন ব্রাভো, শামা'র ব্রুকস, রস্টন চেজ, শেলডন কটরেল, এভিন লুইস, শাই হোপ, শি মর'ন হেটমেয়ার ও নিকোলাস পুরান।

এছাড়া ‘ব্যক্তিগত কারণ’ দেখিয়ে বাংলাদেশ সফর থেকে সরে দাঁড়ান ফাবিয়ান অ্যালেন ও শেন ডওরিচ। করো'নার কথা বিবেচনা করে খেলোয়াড়দের বিদেশ সফরের ব্যাপারে স্বাধীনতা দিয়ে রেখেছে সিডব্লিউআই।

তাই কোনো খেলোয়াড় বিদেশ সফরে যেতে না চাইলে তাকে বোর্ড জোর করবে না বা পরবর্তী দল বাছাইয়ে খেলোয়াড়দের এমন সি'দ্ধান্ত কোনো প্রভাব ফেলবে না। মূলত এ কারণেই এক ঝাঁক তারকা বাংলাদেশ সফর থেকে নিজেদের সরিয়ে নেওয়ার মত দুঃসাহসিক সি'দ্ধান্ত নিয়েছেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!