1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৫:৫৯ পূর্বাহ্ন

১৪ বছর পর একই দিনে গোল্ডেন, সিলভার, ব্রোঞ্জ ডাক দেখলো বাংলাদেশ

  • সময় বুধবার, ২৬ মে, ২০২১
  • ৮৫ পঠিত

মিরপুরে দ্বিতীয় ওয়ানডেতে আশানুরূপ ব্যাটিং পারফরম্যান্স দেখাতে পারেনি বাংলাদেশ। মুশফিকুর রহিমের ১২৫ আর মাহমুদউল্লাহ’র ৪১ ছাড়া বলার মতো স্কোর করতে পারেনি বাংলাদেশি ব্যাটসম্যানরা। প্রথম ম্যাচের ন্যায় আজও ব্যার্থ দলের ইয়াং স্টাররা। প্রথম ম্যাচের পরে ব্যাট হাতে আজও 'হতাশ করেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

স্কোরারদের কোনও ধরনের বি র'ক্ত না করেই সাকিব আউট হয়েছে ৩ বলে রান করে। ২ বল খেলে রানের খাতা খোলার আগেই আউট হয়েছেন মেহেদি হাসান মিরাজও। আর প্রথম বলেই আউট হয়েছে অ'ভিষিক্ত পেসার শরিফুল। এ নিয়ে ১১ ব্যাটসম্যানের ৩ জন আউট হয়েছেন শূন্য রানে।

এই ৩ ব্যাটসম্যানের শূন্য রানে আউট হবার আগে বল খেলার সংখ্যায় অদ্ভুতুড়ে এক মিল রেখে গেছেন তাঁরা। শূন্য রানে আউট হওয়া তিন ব্যাটসম্যান সাকিব, মিরাজ, শরিফুল বল খেলেছেন যথাক্রমে ৩,২,১। অর্থাৎ ব্রোঞ্জ, সিলভার আর গোল্ডেন ডাক মেরেছেন তাঁরা।

সর্বশেষ বাংলাদেশের এমন গোল্ডেন, সিলভার, ব্রোঞ্জ ডাক দেখা গিয়েছিল ২০০৭ সালে একই প্রতিপক্ষের বিপক্ষে। সেদিন সৈয়দ রাসেল, আব্দুর রাজ্জাক এবং শাহরিয়ার নাফীস আউট হয়েছিলেন যথাক্রমে গোল্ডেন, সিলভার, ব্রোঞ্জ ডাক মেরে।

বাংলাদেশের ওয়ানডে ইতিহাসে অবশ্য এই দুইটি ম্যাচ ছাড়াও আরো একটি ম্যাচে এমন গোল্ডেন, সিলভার, ব্রোঞ্জ ডাকের দেখা মিলেছিল। ২০০৪ সালে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে হাবিবুল বাশার, খালেদ মাহিমুদ সুজন এবং শাহরিয়ার হোসেন বিদ্যুৎ আউট হয়েছিলেন যথাক্রমে ১, ২ এবং ৩ বল খেলে।

অবশ্য বাংলাদেশের তিন ব্যাটসম্যান শূন্য রানে আউট হলেও মুশফিকুর রহিমের কল্যাণে ২৪৬ রানের ফাইটিং স্কোর দাঁড় করিয়েছিল স্বাগতিকরা। জবাবে (এই রিপোর্ট লেখা পর্যন্ত) সফরকারী লঙ্কানদের সংগ্রহ ১১৫ রানে ৭ উইকেট। জয়ের জন্য ৯৫ বলে এখনো তাঁদের দরকার ১৩২ রান।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!