1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বুধবার, ২৪ ফেব্রুয়ারী ২০২১, ১১:৪৭ অপরাহ্ন
শিরোনামঃ
তালাকের কাগজ দেখালেন নাসিরের আইনজীবী বিয়ে ও বাচ্চা ছাড়া রাকিবের সব অভিযোগ মিথ্যা: নাসিরের স্ত্রী তামিমা ক্রিকেটারদের অবসাদমুক্ত রাখতে যে পরিকল্পনা বিসিবির পয়েন্ট ব্যবধান কমাতে মাঠে নামছে বার্সেলোনা গোলাপি বলের ছোবলে দিশেহারা ইংল্যান্ড ব্রেকিংনিউজঃ গণমাধ্যমের সাথে সরাসরি কথা বলছেন নাসির-তামিমা (ভিডিও)। যা ফাস করে দিল তারা। মেসির প্লেন ভাড়া করে রাষ্ট্রীয় সফরে আর্জেন্টিনার প্রেসিডেন্ট! নিউজিল্যান্ডে শৌচাগার সহ রুম সবই পরিষ্কার করতে হবে তামিম-মুশফিকদের নেইমারের সমান বেতন এবং চলে যাওয়ার স্বাধীনতা চায় এমবাপ্পে অভিষেকের অপেক্ষায় বিশ্বের সবচেয়ে বড় স্টেডিয়াম

বাংলাদেশের ২য় ফাস্ট বোলার হিসেবে রেকর্ডের সামনে দাঁড়িয়ে মুস্তাফিজ –

  • সময় মঙ্গলবার, ৫ জানুয়ারী, ২০২১
  • ১০৭ পঠিত

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রাথমিক স্কোয়াডে নেই বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। আজ মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য ২৪ সদস্যের প্রাথমিক স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

স্কোয়াডে রাখা হয়নি মাশরাফি বিন মুর্তজাকে। তবে দলে সুযোগ পেয়েছেন তরুণ ফাস্ট বোলার শরিফুল ইসলাম। ব'ঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টই চট্টগ্রামের হয়ে দুর্দান্ত বোলিং করেছিলেন শরিফুল। এছাড়াও প্রাথমিক স্কোয়াডে সুযোগ পেয়েছেন পারভেজ হোসেন ইমন, নাসুম আহমেদ এবং শেখ মেহেদী হাসান।

আগামী ২০ জানুয়ারি প্রথম ওয়ানডে ম্যাচ দিয়ে শুরু হবে সিরিজ। এই সিরিজে দারুন একটি মাইলফলক-এর সামনে দাঁড়িয়ে রয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের বর্তমান সময়ের সেরা ফাস্ট বোলার মোস্তাফিজুর রহমান।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে এই সিরিজে আর মাত্র পাঁচটি উইকেট নিতে পারলেই বাংলাদেশের দ্বিতীয় ফাস্ট বোলার হিসেবে আন্তর্জাতিক ক্রিকে'টে ২০০ উইকে'টের মাইলফলক স্পর্শ করবেন মোস্তাফিজুর রহমান। ২০১৫ সালে আন্তর্জাতিক ক্রিকে'টে অ'ভিষেক হয়েছে মুস্তাফিজুর রহমানের। অ'ভিষেকের পর থেকেই ওয়ানডে এবং টি-টোয়েন্টি ক্রিকে'টে দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছেন তিনি।

এই মুহূর্তে আন্তর্জাতিক ক্রিকে'টে ১১৯ ইনিংসে ১৯৫ উইকেট নিয়েছেন মুস্তাফিজুর রহমান। যার মধ্যে ওয়ানডে ক্রিকে'টে ৫৭ ইনিংসে নিয়েছেন ১০৯ উইকেট। টি-টোয়েন্টি ক্রিকে'টে ৪১ ইনিংসে নিয়েছেন ৫৮ উইকেট এবং টেস্ট ক্রিকে'টে ২১ ইনিংসে নিয়েছেন ২৮ উইকেট। সব মিলিয়ে ক্যারিয়ারে ৫ উইকেট নিয়েছেন ৬ বার (৫ বার ওয়ানডে ১বার টি-টোয়েন্টি)।

বাংলাদেশের হয় এর আগে ২০০ বেশি উইকেট নিয়েছেন চারজন বোলার। তারা হলেন সাকিব আল হাসান, মাশরাফি বিন মুর্তজা, আব্দুর রাজ্জাক এবং মো হা'ম্ম'দ রফিক। মাশরাফি ছাড়া বাকি ৩ জনই স্পিনার।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!