1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৭:২৩ পূর্বাহ্ন

২য় ওয়ানডেতে দলে বড় পরিবর্তন, দেখে নিন একাদশ

  • সময় সোমবার, ২৪ মে, ২০২১
  • ৮৪৩ পঠিত

গতকাল শ্রীলঙ্কার বিপক্ষে ৩৩ রানের দারুন জয় তুলে নিয়েছে বাংলাদেশ। এতে সিরিজে ১-০ তে এগিয়ে বাংলাদেশএবং বিশ্বকাপ সুপার লীগে চারে উঠে গেছে টাইগাররা। শ্রীলংকার বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচে মুশফিকুর রহিমের ব্যাটে এবং মেহেদী মিরাজ ও মুস্তাফিজের বলে ২৫৭ রান করেও ৩৩ রানের জয় পেয়েছে বাংলাদেশ।

মুশফিকের ব্যাট 'হতে আসে ৮৪ রান। এছাড়াও ৪ টি উইকেট নেয় মেহেদী মিরাজ এবং মুস্তাফিজ নেয় ৩ টি উইকেট। এই জয়ে সিরিজে ১-০ তে এগিয়ে গেল বাংলাদেশ। পাশাপাশি নিজেদের ওয়ার্ল্ড কাপ সুপার লীগে ৭ম স্থান থেকে এক লাফে ৪র্থ স্থানে উঠিয়ে এনেছে তামিম বাহিনী।

আগামীকাল নিজেদের ২য় ওয়ানডে ম্যাচে জয় পেলে সিরিজ জয়ের পাশাপাশি বিশ্বকাপ সুপার লীগেও শীর্ষে উঠে যাব'ে বাংলাদেশ। তাই কালকে এক গু'রুত্বপূর্ণ ম্যাচ অ'পেক্ষা করছে বাংলাদেশের জন্য। তবে আগামীকালের ম্যাচে পরিবর্তন আসতে পারে দলে। মো হা'ম্ম'দ মিথুনের বদলে জায়গা পেতে পারে সৌম্য সরকার।

একের পর এক ব্যর্থ ইনিংস খেলে নিজের জায়গা প্রশ্নবি'দ্ধ করছে মো হা'ম্ম'দ মিথুন, পারছে না আস্থার প্রতিদান দিতে। সৌম্য সরকার খেলতে পারে ওপেনার হিসেবে এবং পরিবর্তন 'হতে পারে লিটন দাসের জায়গা। সেরকম আভাসই দিয়েছে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। তিনি বলেন

‘আমা'র ব্যক্তিগত মত হলো ও সব সময় পাঁচ-ছয় নম্বরে ভালো। যেটা আমা'র ধারণা। টি-টোয়েন্টিতে ওপেন করতে পারে। কিন্তু এমনিতে বাকি সব ফরম্যাটে (টেস্ট ও ওয়ানডেতে) ও পাঁচ-ছয় নম্বরে ভাল। কিন্তু এইগু'লা নিয়ে ওদের স'ঙ্গে বসতে হবে। বসে কথা বলতে হবে।

উপর থেকে চাপিয়ে দিতে চাচ্ছি না। আগে যেটা 'হতো এখন আর সেটা করি।’ মো হা'ম্ম'দ মিথুনের বদলে সৌম্য সরকার ও লিটন দাসের জায়গা পরিবর্তন করে যেমন 'হতে পারে কালকের ম্যাচের জন্য বাংলাদেশের একাদশ:-

তামিম ইকবাল (অধিনায়ক), সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, লিটন দাস, (উইকেট কিপার), মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, মেহেদী হাসান মিরাজ, মো হা'ম্ম'দ সাইফ উদ্দিন, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!