1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৫:৩৭ পূর্বাহ্ন

অস্ট্রেলীয় ক্রিকেটার ছাড়াই আইপিএলের সর্বকালের সেরা একাদশ !

  • সময় বৃহস্পতিবার, ২০ মে, ২০২১
  • ৯০ পঠিত

সীমিত ওভারের বিশেষজ্ঞ জস বাটলার ২০১৮ সাল থেকে রাজস্থান রয়্যালসের (আরআর) হয়ে খেলছেন। এখন অনির্দিষ্টকালের জন্য স্থগিত হওয়া আইপিএল ২০২১ মৌসুমে, আরআর ওপেনার বাটলার সানরাইজার্স হায়দ্রাবাদের ১২৪ রানের নজরকারা' ইনিংস খেলেছিলেন।

সম্প্রতি, আইপিএল ১৪ এর স্থগিতাদেশের পর, বাটলার ক্রিকবাজ প্লাসের সাথে কথোপকথনে ছিলেন, যেখানে তিনি তার সর্বকালের আইপিএল একাদশ প্রকাশ করেন।

২০০৮ সালে আইপিএল শুরু হওয়ার পর বিশ্বব্যাপী এটি একটি বিশাল ফ্যান-বেস তৈরি করেছে, যেখানে এমএস ধোনি, যুবরাজ সিং, গৌতম গম্ভীর, অ্যাডাম গিলক্রিস্ট, ক্রিস গেইল, কায়রন পোলার্ড, বিরাট কোহলি, রোহিত শর্মা, লাসিথ মালি'ঙ্গা, জসপ্রীত বু মর'াহ প্রমুখ সুপারস্টার খেলোয়াড়রা রয়েছেন। বাটলারের একাদশে আইপিএলে কিছু বড় প্লেয়ারের নাম রয়েছে, যেমন মুম্বাই ইন্ডিয়ান্সের (এমআই) অধিনায়ক রোহিত শর্মা, চেন্নাই সুপার কিংসের (সিএসকে) অধিনায়ক ধোনি ইত্যাদি।

বাটলার রোহিত এবং নিজেকে তার প্রিয় একাদশের ওপেনার হিসাবে নির্বাচন করছেন। রোহিত লিগ ইতিহাসে চতুর্থ সর্বোচ্চ রান-গেটার (৫,৪৮০) যেখানে বাটলারের ৬৪ ইনিংসে ১,৯৬৮ রান রয়েছে। তার বাকি ব্যাটিং লাইন আপে রয়েছেন কোহলির(৬,০৭৬) যিনি আইপিএলের শীর্ষস্থানীয় রান-গেটার এবং তার পরে মিঃ ৩৬০ এবি ডি ভিলিয়ার্স (৫,০৫৬ রান) এবং ধোনি যিনি নিচের সারিতে ব্যাট করা সত্ত্বেও ৪,৬৬৯ রান করেছেন।

বাটলার রবীন্দ্র জাদেজা ও কায়রন পোলার্ডকে তার দুই অলরাউন্ডার হিসেবে মনোনীত করেন। দুজনেই আইপিএল ১৪-তে দুর্দান্ত ফর্মে ছিলেন। বাটলারের একাদশে বোলাররা ছিলেন হরভজন সিং যার ১৫০ টিরও বেশি আইপিএল উইকেট আছে। এরপর ভুবনেশ্বর কুমা'র (একের পর এক পার্পল ক্যাপ জিতেছিলেন), জসপ্রীত বু মর'াহ এবং শ্রীলঙ্কার কিংবদন্তি লাসিথ মালি'ঙ্গা।

জস বাটলারের সর্বকালের আইপিএল একাদশ: জস বাটলার, রোহিত শর্মা, বিরাট কোহলি, এবি ডি ভিলিয়ার্স, এমএস ধোনি (ডব্লিউকে), কায়রন পোলার্ড, রবীন্দ্র জাদেজা, হরভজন সিং, ভুবনেশ্বর কুমা'র, জসপ্রীত বু মর'াহ, লাসিথ মালি'ঙ্গা।

যদিও বাটলারের একাদশ অবশ্যই একটি কঠিন লাইন-আপ, তিনি সেখানে সুরেশ রায়নার কোনও উল্লেখ করেননি। সিএসকে ব্যাটার আইপিএল ইতিহাসে তৃতীয় সর্বাধিক রান গেটার (৫,৪৯১)। তিনি শিখর ধাওয়ান, অমিত মিশ্র, ডেভিড ওয়ার্নারকেও বেছে নেননি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!