1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০১:৪৪ পূর্বাহ্ন

নতুন বছরে সেই পুরনো রোনালদো

  • সময় সোমবার, ৪ জানুয়ারী, ২০২১
  • ১৫৭ পঠিত

আরও একটি বছর, আর সেই পুরনো ক্রিশ্চিয়ানো রো'নালদো। এবার নতুন বছরের শুরুতে করেছেন জোড়া গোল, উদিনেসের বিপক্ষে জুভেন্টাস পেয়েছে ৪-১ গোলের জয়। আর সেই স'ঙ্গে পেলেকে ছাড়িয়ে পেশাদার ফুটবলে সবচেয়ে বেশি অফিশিয়াল গোল এখন রো'নালদোরই।

ম্যাচের শুরু থেকেই ভিএআর মাঠে নেমে গেছে কাল। রদ্রিগো দি পলের গোলে শুরুতে এগিয়ে গিয়েছিল জুভেন্টাস, কিন্তু বিল্ড আপের সময় হ্যান্ডবলের জন্য ভিএআরে বাতিল হয়ে যায় সেই গোল। প্রথম গোলের জন্য ৩১ মিনিট পর্যন্ত অ'পেক্ষা করতে হয়েছে

জুভেন্টাসকে। অ্যারন রামসের পাস থেকে গোল করে এগিয়ে দেন রো'নালদো, লিগে যা তার ১৩তম গোল। ৪৯ মিনিটে রো'নালদোর দারুণ পাস থেকেই গোল করে দলকে আরও এগিয়েদেন ফেরেদেরিকো কিয়েসা। এরপর গোল পেতে পারতেন রামসেও, কিন্তু সেটা বাতিল হয়ে যায় ভিএআরে। তবে দ্বিতীয় গোলটা ৭০ মিনিটে ঠিকই

পেয়ে গেছেন রো'নালদো। ১৪ গোল নিয়ে সিরি আ তে এই মৌসুমে সবচেয়ে বেশি গোল এখন তার। উদিনেসে এরপর একটি গোল ফেরালেও ম্যাচের একদম শেষ মুহূর্তে পাউলো দিবালা শেষ গোলটি করেছেন। ফিওরেন্টিনার বিপক্ষে হারের ধাক্কা'টা তাই ভুলেছে জুভেন্টাস।

এই জয়ে ১৪ ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার পাঁচে উঠে এলো জুভেন্টাস। বেনেভেন্তোকে ২-০ গোলে হারিয়ে ৩৭ পয়েন্ট নিয়ে সবার ওপরে এসি মিলান, তারা খেলেছে ১৫টি ম্যাচ। ৩৬ পয়েন্ট নিয়ে তাদের ঘাড়ের ওপরে ইন্টার মিলান, তিনে আছে রোমা, চারে নাপোলি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!