1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৫:০৩ পূর্বাহ্ন

অধিনায়কত্ব ছেড়ে নতুন দায়িত্বে স্যামি

  • সময় বুধবার, ১৯ মে, ২০২১
  • ১৬৩ পঠিত

ওয়েস্ট ইন্ডিজের সফল অধিনায়কদের মধ্যে অন্যতম বিবেচনা করা হয় ড্যারেন স্যামিকে। তার নেতৃত্বে দুটি টি-টোয়েন্টি বিশ্বকাপ ট্রফি জিতে নেন ক্যারিবীয়রা।

তবে ২০১৭ সালের সেপ্টেম্বর থেকে জাতীয় দলের বাইরে রয়েছেন ড্যারেন স্যামি। জাতীয় দলে জায়গা হারালেও ফ্র্যাঞ্চাইজি ক্রিকে'টে খেলে যাচ্ছেন এ তারকা অলরাউন্ডার।

২০১৩ সাল থেকে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ সেন্ট লুসিয়া জুকসের স'ঙ্গে আছেন তিনি। দলকে নিয়মিত নেতৃত্ব দিয়েছেন এ অলরাউন্ডার। সাফল্যও ধ’রা দিয়েছে তার হাত ধরে। তবে এবার অধিনায়ক নয়, পরা মর'্শক ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে জুকসের স'ঙ্গে থাকবেন তিনি।

সেন্ট লুসিয়া জুকস নিশ্চিত করেছে, আসন্ন আসরে আর দলটির অধিনায়ক হিসেবে দেখা যাব'ে না ৩৭ বছর বয়সি স্যামিকে। তবে দলের স'ঙ্গেই থাকবেন তিনি। এবারও তার কাঁধে পড়ছে বড় আরেক দায়িত্ব। সেন্ট লুসিয়া জুকসের টি-টোয়েন্টি পরা মর'্শক হিসেবে কাজ করবেন স্যামি। সেই স'ঙ্গে দলটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবেও তাকেই বেছে নেওয়া হয়েছে।

নতুন দায়িত্ব পেয়ে উচ্ছ্বসিত ড্যারেন স্যামি বলেন, শুরু থেকেই দলটির স'ঙ্গে থাকা ও নেতৃত্ব দেওয়া অনেক আনন্দের ছিল। যদিও সবাই বলে যে, সব ভালোরই শেষ আছে; তবে সেটি এ ক্ষেত্রে নয়। আমি সবসময়ই সেন্ট লুসিয়ার স'ঙ্গে থাকব। কোচিংয়ে মনোযোগী হওয়ার পর নিজের এই প্যাশনটিও বুঝতে পেরেছি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!