1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮:০০ পূর্বাহ্ন

‘স্ত্রী-বান্ধবী’দের সঙ্গে চান ভারতীয় ক্রিকেটাররা

  • সময় বুধবার, ১৯ মে, ২০২১
  • ৮৮ পঠিত

ইংল্যান্ডে টেস্ট সিরিজ চলাকালীন পরিবারের সদস্যদের স'ঙ্গে রাখতে চান ভারতীয় ক্রিকেটাররা। বিসিসিআই থেকে এমন অনুরোধ পাওয়ার পর বৃটিশ প্রশাসনের কাছ থেকে অনুমতি চেয়েছে ইসিবি।

এদিকে পরিবার স'ঙ্গে থাকুক বা না থাকুক, সাউদাম্পটনে মাত্র ৪ দিনের রুম কোয়ারেন্টাইন করলেই অনুশীলন সুবিধা নিতে পারবেন রোহিত শর্মা'রা, নিশ্চিত করেছে ইসিবি। তবে এ সুবিধা নিতে হলে শর্ত মানতে হবে ক্রিকেটারদের।

বায়ো বাবল নিয়ে বি র'ক্ত সব দেশের ক্রিকেটাররাই। তবে বি'ষয়টি নিয়ে সবচেয়ে বেশি সমস্যায় পড়েছেন ভারতীয় ক্রিকেটাররা। গত বছরের শেষ দিকে অজি ট্যুর থেকে শুরু হয় তাদের এ বন্দী জীবন। এরপর ইংলিশদের বিপক্ষে ঘরের মাঠে ওয়ানডে সিরিজ। সেটা শেষ 'হতে না 'হতেই আইপিএল।

এবার সামনে আসছে ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজ ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল আরো কত কি। অর্থাৎ হোটেলে-হোটেলেই বছরটা কে'টে যাব'ে কোহলি-রোহিতদের।

এ যন্ত্রণা থেকে বাঁচতে এবার পরিবারসহ বায়োবাবলে থাকতে চান ক্রিকেটাররা। স'ঙ্গে করে নিতে চান ইংল্যান্ডেও। সে লক্ষ্যে, ১৯ শে মে থেকে মুম্বাইয়ে ১৪ দিনের কোয়ারেন্টাইন শুরু করবেন ইংল্যান্ডগামী ভারতীয় ক্রিকেট দলের সদস্যরা। আর ইসিবির কাছে ইতোমধ্যে পরিবারের সদস্যদের জন্য অনুমতি চেয়েছে বিসিসিআই। তাদের পক্ষ থেকে এখনো কিছু নিশ্চিত করা না হলেও, প্রশাসনের স'ঙ্গে যোগাযোগ হচ্ছে বলে নিশ্চিত করেছে থ্রি লায়ন কর্তৃপক্ষ।

তবে ইসিবির অনুমতির জন্য অ'পেক্ষা না করেই মুম্বাইয়ের হোটেলে পরিবারসহ কোয়ারেন্টাইনের অনুমতি দিয়ে দিয়েছে ভারতীয় বোর্ড। ক্রিকেটারদের মতোই সমস্ত প্রটোকল মেনে চলার নির্দেশ দেয়া হয়েছে তাদের। টিম হোটেলে পুরুষ দলের পাশাপাশি থাকবেন ইন্ডিয়ান নারী ক্রিকেট দলের সদস্যরাও। কারণ সিরিজ খেলতে বিলেতে যাওয়ার কথা রয়েছে স্মৃ'তি মান্দানা এবং হারমানপ্রিত করদেরও।

টিম হোটেলে প্রবেশের পূর্বেই সবার অন্তত তিনবার কোভিড টেস্ট করাতে চায় বিসিসিআই। এরপর কোয়ারেন্টাইন চলাকালে টেস্ট হবে আরো কয়েক দফা। প্রতিটি টেস্টে নেগটিভ আসলেই কেবল উঠা যাব'ে লন্ডনগামী বিমানে। আর এই ১৪ দিনের কোয়ারেন্টাইনের সুবিধা ভারতীয় ক্রিকেটাররা পাবেন সাউদাম্পটনে। সেখানে মাত্র ৪ দিনের রুম কোয়ারেন্টাইন করলেই দেয়া হবে অনুশীলনের অনুমতি

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!