1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৫:১১ পূর্বাহ্ন

৪ অলরাউন্ডার ৪ ব্যাটসম্যান নিয়ে ১ম ওয়ানডেতে মাঠে নামছে বাংলাদেশ

  • সময় মঙ্গলবার, ১৮ মে, ২০২১
  • ১০৯ পঠিত

বাংলাদেশের বিপক্ষে তিনটি ওয়ানডে খেলেতে আজই ঢাকায় পৌঁছেছে শ্রীলংকান ক্রিকেট দল। আগামী ২৩ মা'র্চ মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে খেলবে স্বাগতিক ও সফরকারিরা।

একই ভেন্যুতে ২৫ মা'র্চ সিরিজের দ্বিতীয় ও ২৮ মা'র্চ গড়াবে তৃতীয় ও শেষ ওয়ানডে। নিষে'ধাজ্ঞা কাটিয়ে আন্তর্জাতিক ক্রিকে'টে ফিরলেও সাকিবের খেলা হয়নি ওয়ানডে ক্রিকেট।

এই ম্যাচের মধ্য দিয়ে বাংলাদেশের হয়ে নিষে'ধাজ্ঞার পর প্রথম ওয়ানডে ম্যাচে মাঠে নামবে সাকিব আল হাসান।এই সিরিজে দলে ফেরার পাশাপাশি সাকিব ফিরবে তার প্রিয় ৩ নাম্বার পজিশনে, যেখানে সবচেয়ে সফল তিনি।

এমনটাই জানিয়েছে সংবাদ মাধ্যম ও বিসিসি কর্তা।এবারের সিরিজে দলে জায়গা পেতে পারে ই মর'ুল কায়েস, প্রায় ৩ বছর পর ওয়ানডে দলে ফিরে জায়গা পেতে পারেন তিনি, যদিও সম্ভবনা ক্ষীন।

তারপরেও দলে ওপেনার হিসেবে অধিনায়ক তামিমের সাথে থাকতে পারে লিটন দাস/ই মর'ুল কায়েস। মুশফিকুর রহিম ও মাহমুদুল্লাহ রিয়াদ থাকবে পরের দুই টি পজিশনে। পরের পজিশনে মোসাদ্দেক ও আফিফের মধ্যে থাকতে পারে একজন।

বোলিং অল রাউন্ডার হিসেবে সাইফ ও মেহেদি মিরাজের থাকা নিশ্চিতই বলা যায়।এছাড়া ফাস্ট বোলিং জুটি তে দেখা যাব'ে মুস্তাফিজ ও তাসকিন আহমেদ কে।

বাংলাদেশ ও শ্রীলংকার মধ্যে অনুষ্ঠিত হওয়া টেস্ট সিরিজ টি সম্পন্ন হয় শ্রীলংকায় যেখানে সিরিজে ১-০ তে হেরে যায় বাংলাদেশ। সিরিজের বাকি অংশ এবার সমাপ্ত হচ্ছে বাংলাদেশে।

যেমন 'হতে পারে বাংলাদেশ একাদশঃ- তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস/ই মর'ুল কায়েস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, নাজমুল হাসান শান্ত, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত/ আফিফ হোসেন, মো হা'ম্ম'দ সাইফউদ্দিন, মেহেদি মিরাজ, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!