1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৪:৩৩ পূর্বাহ্ন

২ পরিবর্তন নিয়ে মাঠে নামবে বাংলাদেশ, দেখেনিন একাদশ

  • সময় মঙ্গলবার, ১৮ মে, ২০২১
  • ৬৮ পঠিত

ওয়ানডে-টেস্ট-টি-টোয়েন্টি তিন ফরমেট মিলিয়ে টানা চার সিরিজ ব্যর্থ বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জয়ের জন্য মর'িয়া। অবশ্য সবশেষ ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজে দাপটের সাথেই জিতেছিল টাইগাররা।

এদিকে ২৩ তারিখ থেকে শুরু এই সিরিজের জন্য ২৩ সদস্যের দল ঘোষণা করলে চূড়ান্ত দল ঘোষণা করা হবে একদম শেষ মুহুর্তে এমনটাই আভাস দিয়েছে বিসিবি! এদিকে এই সিরিজ দিয়ে আবার নাম্বার থ্রি বা ওয়ান ডাউনের জায়গা ফিরে পাচ্ছেন সাকিব আল হাসান। পরিকল্পনার একদম বাইরে আছেন ফর্মহীন নাজমুল শান্ত ও সৌম্য সরকার।

ওপেনিংয়ে তামিমের সাথে আবারো সুযোগ পাবে লিটন দাশ। আর সাকিবের পরেই থাকবে মুশফিকুর রহিম। তবে পাঁচ নাম্বার পজিশনে অধিনায়ক তামিমের পছন্দ ই মর'ুল কায়েস, তবে টিম ম্যানেজমেন্ট এখনো মিথুনকে এগিয়ে রাখছেন।ছয়ে যথারীতি মাহমুদউল্লাহ রিয়াদ।

আর সাতে খেলবেন মোসাদ্দেক হোসেন সৈকত বা আফিফ হোসেন। আট'ে পেস অলরাউন্ডার সাইফউদ্দিন। আর পেস আ'ক্রমনে মোস্তাফিজ ও তাসকিনের দলে থাকা একপ্রকার নিশ্চিত। তবে পিচ আর কন্ডিশনকে মাথায় রেখে স্পিনার বাড়ানো বা কমানো হবে। সেক্ষেত্রে মেহেদি মিরাজের সাথে অন্যকেউ হয়তো যোগ হবেন!

যেমন 'হতে পারে বাংলাদেশ একাদশঃ- তামিম ইকবাল, লিটন দাশ, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, ই মর'ুল কায়েস/ মো হা'ম্ম'দ মিথুন, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত/ আফিফ হোসেন, মো হা'ম্ম'দ সাইফউদ্দিন, মেহেদি মিরাজ, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!