1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮:৩৭ পূর্বাহ্ন

১০ ইনিংসে ৪টি হাফ সেঞ্চুরিতে ৪৫৮ রান করে এগিয়ে আছেন তামিম ইকবাল

  • সময় রবিবার, ১৬ মে, ২০২১
  • ৭৪ পঠিত

এই মাসে আইসিসি মাসসেরা ক্রিকেটার হিসেবে নির্বাচিত হয়েছেন পাকিস্তানের বর্তমান অধিনায়ক বাবর আজম। গত এপ্রিল মাসে পারফরমেন্সের উপর বিবেচনা করে সেরা ক্রিকেটার প্রকাশ করেছিল আইসিসি। গত এপ্রিলে পাকিস্তান জাতীয় ক্রিকেট দলের হয়ে ওয়ানডে এবং টি-টোয়েন্টিতে দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন বাবর আজম।

যার পরিপ্রেক্ষিতে তিনি এই পুরস্কার জয়লাভ করেছেন। তবে টেস্ট ক্রিকে'টে গত মাসে আ হা' মর'ি কিছু করতে পারেননি বাবর আজম। যদিও পাকিস্তান গত ৪ টেস্ট ম্যাচের মধ্যে চারটিতেই জয়লাভ করেছে। অধিনায়ক হিসেবে যে চারটি টেস্ট খেলেছেন তিনি, তাতে খুব একটা সাফল্য পাননি।

৪ টেস্ট ম্যাচ মিলিয়ে পাকিস্তানের অধিনায়ক বাবর আজম করেছেন মাত্র একটা হাফ সেঞ্চুরি। অন্যদিকে শ্রীলঙ্কার বিপক্ষে দুই টেস্টের তিনটি হাফ সেঞ্চুরি করেছেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল। সম্প্রতিক পারফরম্যান্স বিবেচনায় (টেস্ট ক্রিকে'টে) তামিম ইকবালের ধারে কাছেও নেই বাবর আজম।

টেস্ট ক্রিকে'টে দলীয় পারফরম্যান্স না পাওয়া কারণেই মূলত পিছনে পড়ে গিয়েছেন তামিম ইকবাল। সর্বশেষ ১০ টেস্ট ইনিংসে বাবর আজম করেছেন ২৫০ রান। যেখানে তিনি হাফ সেঞ্চুরি করেছেন দুইটি। অন্যদিকে সর্বশেষ ১০ টেস্ট ইনিংসে তামিম ইকবাল রান করেছেন ৪৫৮। যেখানে তামিম ইকবালের হাফ সেঞ্চুরি রয়েছে চারটি।

দুইবার আউট হয়েছেন নব্বইয়ের ঘরে গিয়ে। তবে তামিম ইকবালের থেকে ওয়ানডে ক্রিকে'টে কিছুটা এগিয়ে রয়েছেন বাবর আজম। পাকিস্তানের অধিনায়ক বাবর আজম শেষ ১০টি ওয়ানডেতে করেছেন ৭৩৬ রান। অন্যদিকে বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল করেছেন ৫৬২ রান।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!